বিনোদন সর্বশেষ

১ সেপ্টেম্বর থেকে হলে আসছে মাসুদ রানার বাংলা সংস্করণ

দেশের জনপ্রিয় গোয়েন্দা মাসুদ রানার ‘ধ্বংসপাহাড়’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘এমআর-৯: ডু অর ডাই’। বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের যৌথ প্রযোজনায় সিনেমাটি গেল শুক্রবার দেশের হলগুলোতে মুক্তি পায়। তবে সেটা ছিল ইংরেজি সংস্করণ। এবার আসছে এর বাংলা ভার্সন।

এরই মধ্যে বাংলা সংস্করণে সিনেমাটি চালানোর অনুমতি দিয়েছে সেন্সর বোর্ড। গেল সোমবার সিনেমাটি বাংলা সংস্করণে সেন্সর পেয়েছে বলে জানান প্রযোজক আব্দুল আজিজ।

 

তিনি বলেন, ‘এমআর-৯: ডু অর ডাই’ ইংরেজি সংস্করণ মুক্তি পেয়েছে ২৫ আগস্ট। মুক্তির পর থেকে সিনেমাটি ভাল চলছে। তবে ইংরেজি সংস্করণ হওয়ায় বাংলাদেশি দর্শকের কিছুটা অসুবিধা হচ্ছে। ইতোমধ্যে সিনেমাটির বাংলা সংস্করণের সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছি। আগামী শুক্রবার (১ সেপ্টেম্বর) দর্শক বাংলা সংস্করণ উপভোগ করতে পারবেন।

 

সিনেমায় আন্তর্জাতিক শিল্পীদের মধ্যে অভিনয় করেছেন ফ্র্যাঙ্ক গ্রিলো, বলিউড অভিনেত্রী সাক্ষী প্রধান, হলিউড অভিনেতা নিকো ফস্টার, বলিউড অভিনেতা ওমি বৈদ্য, হলিউড অভিনেতা ওলেগ প্রুডিয়াস ও আমেরিকান অভিনেতা জ্যাকি সিগেলসহ আরও অনেকে।

বাংলাদেশের অভিনয়শিল্পীদের মধ্যে আছেন এবিএম সুমন, শহীদুল আলম সাচ্চু, আনিসুর রহমান মিলন, জেসিয়া ইসলাম, আলিশা।

৮৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত এই সিনেমায় জাজ ছাড়াও বিনিয়োগ করেছে যুক্তরাষ্ট্রের দ্য ফিল্ম পোস্ট, চেজিং বাটারফ্লাইস পিকচারস ও আল ব্রাভো ফিল্মস। সিনেমার নির্মাতা আসিফ আকবরের সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন আব্দুল আজিজ ও নাজিম উদ দৌলা। সিনেমার সংগীত পরিচালনা করেছেন গ্র্যামিজয়ী ভারতীয় সংগীতশিল্পী রিকি কেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *