বিনোদন

প্রাক্তন প্রেমিকা, স্ত্রী, সন্তান নিয়ে যা বললেন চাষী আলম

জীবনের নতুন ইনিংস শুরু করেছেন চাষী আলম ওরফে ‘হাবু ভাই’। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের এই অভিনেতা জনপ্রিয়তা অর্জন করেছেন ‘হাবু ভাই’ নামেই। শুক্রবার (২৫ আগস্ট) পারিবারিকভাবে বিয়ে করেছেন এই অভিনেতা।

এর আগে ২৪ আগস্ট চাষী আলমের গ্রামের বাড়িতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় অভিনেতার গায়েহলুদ। আর বিয়ের পর থেকেই নেটিজেনদের শুভেচ্ছায় ভাসছেন ‘হাবু’ খ্যাত এই অভিনেতা। তবে চাষী আলমের গায়েহলুদ অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে আসার পর এ দম্পতির বয়স নিয়ে জোর চর্চা শুরু হয়। অনেকের দাবি, চাষী আলমের বয়স ৫৬ এবং তার স্ত্রীর বয়স ২১ বছর। বয়সের এ ব্যবধান নিয়ে কয়েক দিন ধরে নানারকম চর্চা চলছে। কথা উঠেছে চাষী আলমের ‘প্রাক্তনের’ প্রসঙ্গ।

অবশেষে এসব বিষয় নিয়ে খোলামেলা কথা বলেছেন চাষী আলম।এক সাক্ষাৎকারে চাষী আলম বলেন, বিয়ের পরে অনেকেই নানা কথা বলছে, নিউজ হচ্ছে ৫৬ বছর বয়সে বিয়ে করলেন, কাবিলাকে না পেয়ে হাবুকে বিয়ে করলেন। অনেকেই মজা নিচ্ছে, নিক। কিন্তু আমার বয়স কত, কাবিনের সময় আমার ন্যাশনাল আইডি কার্ড কাজি নিয়েছে না? তুলতুলের ন্যাশনাল আইডি কার্ড নিয়েছে তো। উনারা জানেন আসলে আমার বয়স কত। নিক না মজা, মজা নেওয়ার জন্য নিচ্ছে ওরা।

বয়সের বিষয়ে তিনি বলেন, আমার বয়স মোটেও ৫৬ না। অনেক নিচে, এই সংখ্যার চেয়ে অনেক কম। আবার আমার নাকি এক ফ্রেন্ড ছিল শিউলি। ওর জন্য নাকি ৩৩ বছর পরে বিয়ে করলাম। আপনারা হিসাব করলেও পেয়ে যাবেন। এসব আসলে কী।

একাধিক স্ত্রীর গুঞ্জন প্রসঙ্গে এই অভিনেতা জানান, বিয়ে বিষয়ে অনেক বিব্রতকর প্রশ্নের মুখেই পড়েছেন নিজের মায়ের কাছে। চাষী বলেন, আমার মা একদিন একটা নিউজ দেখেছেন। নিউজে লেখা ছিলো, এটা হাবুর ৩ নম্বর বিয়ে। সেই নিউজ দেখে আমার মা আমাকে জিজ্ঞেস করল, তোর আর বউগুলো কোথায়? আমরা তো নরমালি নিচ্ছি। আমার ছোট বোনও মজা করে বলছে, তোর অন্যান্য বউ কোথায়? তো এসব নিউজ হবেই। হোক।

 

নতুন জীবন শুরু নিয়ে তুলতুল জানালেন, অসম্ভব ভালো লাগছে। আমি এখন পর্যন্ত অনুভব করিনি যে আমি আমার পরিবারের কাছে নেই। আমার শাশুড়ি, বড় আপু খুব ভালো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *