বিনোদন সর্বশেষ

বচ্চন পরিবারে দাম্পত্য কলহের সুর, কি নিয়ে পোস্ট করলেন অভিষেক বচ্চন

প্রতি দিন তাঁদের ঘিরে কোনও না কোনও আলোচনা হচ্ছেই। অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চনের সম্পর্ককে কেন্দ্র করে নানা জনের নানা মত। তাঁদের দাম্পত্যে নাকি চিড় ধরেছে। শোনা যাচ্ছে, বচ্চন পরিবারের অন্দরে চলছে ঘোর অশান্তি। এত আলোচনা হচ্ছে কিন্তু বচ্চন পরিবারের কেউ-ই এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও কথা বলেননি। কেউ কোনও পোস্টও করেননি। ঐশ্বর্যা, অভিষেক দু’জনের মুখেই কুলুপ। এত আলোচনার মাঝে অবশেষে সমাজমাধ্যমের পাতায় পোস্ট করলেন অভিষেক। না, তবে নিজেদের দাম্পত্য কলহ, সাংসারিক অশান্তি নিয়ে কোনও মন্তব্য করেননি অভিনেতা।

মঙ্গলবার, ২০ বছর পুরনো দিনে ফিরে গেলেন অভিষেক। ২০০৩ সালের ১২ ডিসেম্বর মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত ছবি ‘এল ও সি কার্গিল’। অজয় দেবগনও ডুব দিয়েছেন ২০ বছর আগের স্মৃতিতে। অভিষেক লিখেছেন, “চোখের নিমেষে সময় চলে যাচ্ছে। ‘এল ও সি কার্গিল’ মুক্তি পেয়েছে ২০ বছর হয়ে গেল। বন্ধুদের সঙ্গে কাজ করতে খুব ভাল লেগেছিল। ভারতীয় সেনাদের বীরত্বের গল্প বলতে গিয়ে গর্ব বোধ হচ্ছিল। পরিচালককে অসংখ্য ধন্যবাদ আমায় বাছার জন্য।”

পেশাদার কারণ ছাড়া কখনও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করেননি অভিষেক। এ ক্ষেত্রেও যে তাঁর অন্যথা হবে না তা আন্দাজ করা যায়। তবে ভাগ্নে অগ্যস্ত নন্দ অভিনীত প্রথম ছবি ‘আর্চিজ়’-এর প্রিমিয়ারে। বচ্চন পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল ঐশ্বর্যাকেও। এ বিষয়ে আদৌ কি তাঁরা মুখ খুলবেন? সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *