বিনোদন

শাহরুখকে ‘ভ্যালেন্টাইনস ডে’র সঙ্গী হওয়ার প্রস্তাব তরুণীর

রোম্যান্স কিং তিনি। চোখের জাদুতে নায়িকাদের মন জয় করে নেন। এখন তো আবার সুঠাম চেহারা নিয়ে হয়েছেন ‘পাঠান’। তাতেই মুগ্ধ সারা বিশ্ব। এমন শাহরুখ খানকেই ভ্যালেন্টাইনস ডে-তে সঙ্গী হিসেবে চান তরুণী। সেকথা জানান সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়াতেই এই প্রস্তাবের জবাব দিয়েছেন শাহরুখ।

‘পাঠান’ মুক্তির আগে থেকে নিয়মিত ‘AskSRK’ পর্ব করছেন শাহরুখ। এর মাধ্যমে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন তিনি। ছবির মুক্তির পরও এই পালা চলছে।  আচমকা সোশ্যাল মিডিয়ায় প্রশ্নোত্তর পর্ব শুরু করে দেন শাহরুখ। অনেকের প্রশ্নের উত্তর দেন। এর মধ্যেই এক তরুণী  ‘AskSRK’ হ্যাশট্যাগ দিয়ে ও শাহরুখ খানকে ট্যাগ করে তাকে ভ্যালেন্টাইনস ডে-র সঙ্গী হওয়ার প্রস্তাব দেন।

টুইটারে তরুণী লিখেছিলেন, বিয়ের প্রস্তাব দিচ্ছি না তবে আপনি কি আমার ভ্যালেন্টাইনস ডে-র সঙ্গী হবেন? এর জবাবেই শাহরুখ লেখেন, সঙ্গী হিসেবে আমি কিন্তু খুব বোরিং…তার চেয়ে বরং কোনো ভাল, স্মার্ট বেছে নাও আর তার সঙ্গে সিনেমা হলে পাঠান দেখতে চলে যাও।

মঙ্গলবার পর্যন্ত সারা বিশ্বে ৮৪৯ কোটি টাকার ব্যবসা করেছে ‘পাঠান’। দেশে শাহরুখের ছবির আয় ৪৩৮.৪৫ কোটি টাকা। আর তাতেই ‘কেজিএফ- চ্যাপ্টার ২’-র রেকর্ড ভেঙে ফেলেছে শাহরুখের ছবি। কন্নড় তারকা যশের ছবির হিন্দি সংস্করণের রোজগার ৪৩৪.৭০ কোটি। এবার তাহলে ‘পাঠান’-এর সামনে শুধুই প্রভাসের ‘বাহুবলী’।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *