বিশ্ব বিদ্যালয় সরকারি বিশ্ববিদ্যালয় সর্বশেষ

একইসাথে চারবিভাগের ফল ও ভর্তির তারিখ প্রকাশ করলো জাককানইবি

একই সাথে ২০২১-২২ শিক্ষাবর্ষের চারুকলা, সঙ্গীত, নাট্যকলা ও ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগে প্রথম বর্ষে ভর্তির ব্যবহারিক পরীক্ষার ফল প্রকাশ হয়েছে জাতীয় কবি কাজীনজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়। শুক্রবার (১১ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফল প্রকাশ করা হয়। এসব বিভাগের ভর্তি কার্যক্রম আগামী ১৮ নভেম্বর শুরু হবে।

এর আগে বুধবার (৯ নভেম্বর) অনুষ্ঠিত ব্যবহারিক পরীক্ষায়। ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগে ৩৬১ জন,  সঙ্গীত বিভাগে ১৯০ জন ও  থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগে ১৫৮ জন ব্যবহারিক পরীক্ষায় অংশ নেন।

সঙ্গীত বিভাগের ব্যবহারিক পরীক্ষার চূড়ান্ত ফলাফলে উত্তীর্ণ ৫৯ জনের তালিকা দেখতে এখানে ক্লিক করুন

চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষার চূড়ান্ত ফলাফলে উত্তীর্ণদের তালিকা দেখতে এখানে ক্লিক করুন।

নাট্যকলা ও পরিবেশনাবিদ্যা বিভাগের ব্যবহারিক পরীক্ষার চূড়ান্ত ফলাফল দেখতে এখানে ক্লিক করুন।

ফিল্ম এন্ড মিডিয়া বিভাগের ব্যবহারিক পরীক্ষার চূড়ান্ত ফলাফল দেখতে এখানে ক্লিক করুন।

ভর্তি সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২২টি বিশ্ববিদ্যালয় নিয়ে জিএসটি গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সংগীত, চারুকলা, থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ এবং ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ব্যবহারিক পরীক্ষার পর চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হলো। এ বিভাগসমূহের ভর্তি কার্যক্রম আগামী ১৮ নভেম্বর হতে শুরু হবে।

ভর্তি সংক্রান্ত পরবর্তী (প্রাথমিক ও চূড়ান্ত) কার্যক্রম সম্পন্ন করার জন্য GST-এর ওয়েবসাইট https://gstadmission.ac.bd/- এবং এই বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত ওয়েবসাইট https://nuadmission.online/-ভিজিট করতে হবে। বিশেষভাবে উল্লেখ্য যে, প্রকাশিত ফলাফলে অনবধানতাবশত (Inadvertently) কোন প্রকার অসংগতি/ভুল প্রকাশ পেলে তা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংশোধন, সংযোজন, পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *