বিনোদন সর্বশেষ

বুবলীর ডাক্তার দেখানো উচিত : অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি কথা বলেছেন ব্যক্তিজীবন নিয়ে। সেখানে উঠে আসে শাকিব খানের সঙ্গে তার বিয়ে, সংসার, ছেলে বীর এবং নায়কের প্রথম স্ত্রী অপু বিশ্বাস ও তার ছেলে জয়ের প্রসঙ্গ।

সাক্ষাৎকারে বুবলী দাবি করেন, এখনো তাদের ডিভোর্স হয়নি। তবে তারা সময় নিচ্ছেন এবং আলাদা থাকছেন। আর এটা মূলত তিনি ছেলে বীরের কথা মাথায় রেখেই করছেন। অন্য একটি সাক্ষাৎকারে এই অভিনেত্রীকে আবার বলতে শোনা যায়, তিনি শাকিব খানের সঙ্গে কোয়ালিটি টাইম পার করেন। যেটার সুযোগ করে দেয় ছেলে বীরই। পাশাপাশি তার হাতে রান্না করা খাবার শাকিবের পছন্দ, শাকিবের ডায়েট ও ওজন কমানোর বিষয়গুলো নিয়ে বুবলীর গণমাধ্যমে দেওয়া বক্তব্য নিয়ে এবার মুখ খুলেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।

হাসতে হাসতে এই অভিনেত্রী বলেন, শাকিবকে নিয়ে তার এত এত মন্তব্যে আমি ভাষা হারাচ্ছি। আবেগে আপ্লুত হচ্ছি। ঠিক কী বলব, বুঝতে পারছি না।

শাকিবের বিভিন্ন ব্যক্তিগত বিষয় নিয়ে বুবলীর এমন লাগাতার মন্তব্য, তার নিজের ‘প্রচারের নতুন কৌশলও’ হতে পারে বলে মন্তব্য ঢালিউড কুইনের। তিনি বলেন, এই যে উনি একের পর এক শাকিবের হাঁড়ির খবর দিচ্ছেন। অথচ আমি কোনো হাঁড়ি খুঁজে পাচ্ছি না। তবে মজার মজার খবর পাচ্ছি তার মুখ থেকে। এ নিয়ে আর কি-ই বা বলব। আমার মনে হয়, উনার ডাক্তার দেখানো উচিত।

এর আগে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বিদায়ী কমিটি ২ মার্চ (শনিবার) জায়েদ খানের সদস্যপদ বাতিল করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *