বিনোদন সর্বশেষ

১০ দিনে ১০ মিলিয়ন ভিউ ফারহান-তিশার “কলিজার আধখান”

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনয়শিল্পী মুশফিক আর ফারহান ও তানজিন তিশা। বছর জুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন তারা। এরই মধ্যে বেশ কিছু নাটক-টেলিফিল্মে জুটি বেঁধে অভিনয় করেছেন। গত ১ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি পেয়েছে এ জুটির ‘কলিজার আধখানা’ নাটকটি। এটি পরিচালনা করেছেন মুহাম্মদ মিফতাহ আনান।

নাটকটি মুক্তির পর  থেকে প্রশংসা এবং ভিউ দুটোই আসছে হুড়মুড় করে। মাত্র ১০ দিনেই এর ভিউ ছাড়িয়ে গেছে ১০ মিলিয়ন। এছাড়া ট্রেন্ডিংয়েও অবস্থান করছে প্রথম সারিতে।

আর প্রশংসা? নাটকটির কমেন্ট বক্সে চোখ রাখলেই তা পরিষ্কার হয়ে যায়। অধিকাংশ মন্তব্যেই দর্শকের আপ্লুত অনুভূতির বর্ণনা। কেউ বলেছেন, ‘মন ছুঁয়ে গেলো নাটকটা দেখে। কান্না করে দিয়েছি’; কেউ লিখেছেন, ‘নাটকটা দেখে সত্যি চোখে পানি চলে এলো। যার সন্তান নেই, সে বোঝে সন্তান না থাকার যন্ত্রণা কতটা বেদনাদায়ক’; আবার কারও মতে, ‘অসাধারণ শিক্ষণীয় নাটক। ধন্যবাদ অভিনেতা, অভিনেত্রী ও নির্মাতাকে’

সন্তান না হওয়া এক দম্পতির করুণ গল্প নিয়ে এগিয়েছে নাটকটির কাহিনি। প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ফারহান-তিশা। পরিচালনার পাশাপাশি নাটকটির চিত্রনাট্য রচনাও করেছেন মুহাম্মদ মিফতাহ আনান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *