বিনোদন সর্বশেষ

রামায়ণ’ ছবির সেট থেকে রণবীর- সাই পল্লবীর নতুন লুক প্রকাশ্যে

‘রামায়ণ’-এ রণবীর কপূরের লুক ফাঁস! শনিবার নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ ছবির সেট থেকে রাম-সীতার লুক প্রকাশ্যে। অযোধ্যার যুবরাজের বেশে রণবীর কপূর। পাশে সাই পল্লবী, স্মিত হাসি লেগে রয়েছে মুখে।সাই পল্লবীর সঙ্গে প্রথম বার জুটি বাঁধছেন রণবীর কপূর।

রাজকীয় সাজে দেখা মিলল জুটির। পরনে ঐতিহ্যবাহী পোশাক আর অলঙ্কারের সম্ভার। ছবিগুলি প্রকাশ্যে আসতেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে। ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমেও। রামের চরিত্রে রণবীরকে দেখে সাধুবাদ জানিয়েছেন দর্শক। সীতার চরিত্রে সাই পল্লবীর সাজ দেখেও এক প্রকার মুগ্ধ তাঁরা। কিন্তু পর্দায় জুটির রসায়ন নিয়ে সংশয়ে রয়েছেন অনেকেই।

পরিচালক হিসাবে নীতেশ অত্যন্ত কড়া। ছবির স্বার্থে কোনও কিছুর সঙ্গে আপস করতে রাজি নন তিনি। সিনেমার শুটিং শুরু হওয়ার আগে তাই খুঁটিনাটি প্রতিটি বিষয়ে নজর তাঁর। রামের চরিত্রে অভিনয়ের জন্য নিরামিষ ডায়েট আর নিয়মিত কঠোর শরীরচর্চা করেছেন রণবীর।

পরিচালক থেকে অভিনেতা এবং প্রযোজক, চূড়ান্ত প্রস্তুতি নিয়ে যজ্ঞে নেমেছেন কুশীলবেরা। রাজা দশরথের চরিত্রে অভিনয় করবেন অরুণ গোভিল এবং কৈকেয়ীর ভূমিকায় লারা দত্ত। অন্য দিকে, ১৫০ কোটি টাকা পারিশ্রমিকের রাবণের চরিত্র ফিরিয়ে দিয়েছেন যশ। অভিনয় না করলেও নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এর সহ-প্রযোজক তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *