বিনোদন সর্বশেষ

মৌলভীবাজার থেকে প্রচারিত হবে এবারের ইত্যাদির পর্ব

টিম ‘ইত্যাদি’ এবার ছুটে গেছে চায়ের রাজধানী মৌলভীবাজারে। মঞ্চ নির্মাণ করা হয়েছে ১৮৯৫ সালে প্রতিষ্ঠিত মৌলভীবাজার জেলার কমলগঞ্জে অবস্থিত কুরমা চা বাগান আবৃত মাঠে। ঘন সবুজ অরণ্য, পাহাড়ের বুকে মুগ্ধতা ছড়ানো চায়ের বাগান, লেক আর অসাধারণ নৈসর্গিক দৃশ্যের সাথে সঙ্গতি রেখে চা গাছ দিয়ে মোড়ানো মঞ্চে ধারণ করা হয় এবারের পর্ব। 

পর্বটি প্রচার হবে ২৯ ডিসেম্বর, রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভিতে।

‘ইত্যাদি’ জনক হানিফ সংকেত জানান, অধিকাংশ সময়ই রাতের আলোকিত মঞ্চে অনুষ্ঠানটি ধারণ করা হলেও এবার দিনের আলোর পড়ন্ত আভায় ধারণ শুরু হয়। কারণ মৌলভী বাজারের নৈসর্গিক রূপ তুলে ধরার চেষ্টা।

টিম ‘ইত্যাদি’ জানায়, এবারের পর্বে মৌলভীবাজারের সন্তান কণ্ঠশিল্পী সেলিম চৌধুরী ও সিলেটের সন্তান তসিবা আঞ্চলিক ভাষায় একটি ভিন্নরকম প্রেমের গানে কণ্ঠ দিয়েছেন। গানটির কথা লিখেছেন রামাচরণ, সুর করেছেন আকাশ মাহমুদ। এছাড়াও মৌলভীবাজারকে নিয়ে মনিরুজ্জামান পলাশের কথায়, হানিফ সংকেতের সুরে এবং মেহেদির সংগীতায়োজনে একটি গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন একই অঞ্চলের স্থানীয় শতাধিক নৃত্যশিল্পী। নাচটির কোরিওগ্রাফি করেছেন খাজা সালাউদ্দিন ঝন্টু, কণ্ঠ দিয়েছেন পুলক, তানজিনা রুমা, মোমিন বিশ্বাস ও নোশিন তাবাসসুম স্মরণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *