বিনোদন সর্বশেষ

মারা গেছেন অভিনেতা আহমেদ রুবেল

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন জনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেল। বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দেশের এক গণমাধ্যমে অভিনেতার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা নুরুল আলম আতিক। মৃত্যুকালে আহমেদ রুবেলের বসয়স হয়েছিল ৫৫ বছর।

জানা গেছে, সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে নুরুল আলম আতিকের নতুন সিনেমা ‘পেয়ার সুবাস’–একটি বিশেষ প্রদর্শনী ছিল। সিনেমাটিতে জয়া আহসানের পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন আহমেদ রুবেল। এ প্রদর্শনীতেই যোগ দিতেই নির্মাতা নুরুল আলম আতিকের সঙ্গে গাড়িতে বসুন্ধরা সিটিতে আসছিলেন তিনি। হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়ায় দ্রুত আহমেদ রুবেলকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে এই অভিনেতার মৃত্যু হয়েছে।

অভিনেতা আহমেদ রুবেলের পুরো নাম আহমেদ রাজিব রুবেল। ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন তিনি। তবে ছোটবেলা থেকেই বেড়ে উঠেছেন ঢাকা শহরে।

মঞ্চে ‘ঢাকা থিয়েটার’ হয়ে অভিনয়ে হাতেখড়ি আহমেদ রুবেলের। ছোটপর্দায় তার অভিনীত প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’। একুশে টেলিভিশনের ধারবাহিক নাটক মুহম্মদ জাফর ইকবালের ‘প্রেত’-এ অভিনয় করে জনপ্রিয়তা পান। বড়পর্দাতেও অভিনয় করেছেন তিনি। যার মধ্যে উল্লেখযোগ্য হলো- আখেরী হামলা, শ্যামলছায়া, গেরিলা, ব্যাচেলর, চন্দ্রকথা ইত্যাদি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *