বিনোদন

গম্ভীর আমাকে গভীর রাতে মিসড কল দিত : পায়েল ঘোষ

সম্প্রতি ক্রিকেটার মোহম্মদ শামিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। বছর দুয়েক আগে অনুরাগ কাশ্যপের নামে এনেছিলেন ধর্ষণের অভিযোগ। তারপরেই আলোচনায় আসেন তিনি।

যে কোনো বিতর্ককে অবলীলায় সামলে নেন, তিনি হলেন ভারতীয় অভিনেত্রী পায়েল ঘোষ। এবার ভারতীয় ক্রিকেটারদের বিরুদ্ধে তিনি বিস্ফোরক মন্তব্য করেছেন। ভারতীয় ক্রিকেটাররা তাকে নাকি বেশ পছন্দই করেন।

তবে এখানেই শেষ নয়। পায়েলের দাবি, তিনি সম্পর্কে ছিলেন সাবেক ভারতীয় ক্রিকেট তারকা ইরফান পাঠানের সঙ্গে। শুধু ইরফান নয়, পায়েলকে গভীর রাতে মিস্‌ড কল দিতেন গৌতম গম্ভীরও। এদিন ইরফান পাঠান ও নিজের একটি ছবি পোস্ট করে পায়েল লেখেন, ‘আমাদের ব্রেকআপের পর আমি ভেঙে পড়েছিলাম। অনেকটা সময় কাজ করতে পারিনি। কিন্তু ওকেই একমাত্র ভালোবেসেছিলাম আমি। এরপর আর কখনো প্রেমে পরিনি।’

সিরিজ অফ টুইটে পায়েল আরও লেখেন, গৌতম গম্ভীর, অক্ষয় কুমার প্রত্যেকে আমাকে পছন্দ করতেন। কিন্তু আমি কেবল ইরফানকে ভালোবেসেছি। আমি ওকে চোখে হারাতাম। এমনকী সমস্ত কথা ওকে বলতাম। প্রত্য়েকের মিসড কলও দেখাতাম। আমি কেবল ইরফানকে ভালোবেসেছি আর কাউকে না। গৌতমকে আমাকে প্রতিদিন মিসড কল করত। ইরফান এটা জানত। ও আমার সমস্ত কল ডিটেইল চেক করত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *