বিনোদন সর্বশেষ

পরীর পাঠানো ডিভোর্স লেটার পেলেন রাজ

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি তার স্বামী অভিনেতা শরীফুল রাজকে তালাকনামা পাঠিয়েছেন ১৮ সেপ্টেম্বর। এ নিয়ে এখনো চলছে বিভিন্ন ধরনের কথা-বার্তা। তবে বিষয়টি গণমাধ্যমে আসে ২০ সেপ্টেম্বর। এদিন সন্ধ্যায় পরীমণি তার ফেসবুকে একটি পোস্টও দিয়েছেন তালাকনামা প্রসঙ্গে।

পরীমণি তার পোস্টে রাজের বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ আনেন। তবে রাজ পরীমণির কোনো বক্তব্য নিয়ে মুখ খোলেননি শরীফুল রাজ। আজ (২২ সেপ্টেম্বর) তিনি এ নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

শরীফুল রাজ জানিয়েছেন, তিনি বিষয়টি শোনার পর তার ম্যানেজারের মাধ্যমে তালাকনামাটি সংগ্রহ করেছেন। পড়েও দেখেছেন।

রাজ এ প্রসঙ্গে বলেন, পরীমণি যা যা বলেছে, একদমই ঠিক। পুরোপুরি সত্য। সবকিছু আমি মেনে নিয়েছি। দুই দিন ধরে আমার ফোনে অসংখ্য কল এসেছে। ঘুম থেকে উঠে একজনকে বলেছিলাম শুধু, মাত্র ঘুম থেকে উঠেছি। কিছুই জানি না। তারপর দেখলাম এটি নিয়ে সবাই সংবাদ প্রকাশ করেছে। আমি আসলে গত এক–দেড় মাস সোশ্যাল মিডিয়ায় নেই। তাই এ ব্যাপারে খুব একটা জানি না।

শরীফুল রাজ জানান, নোটিশ তিনি গ্রহণ করেছেন। আইন অনুযায়ী একটা নির্দিষ্ট সময়ের মধ্যে যা হওয়ার হবে বলেও মন্তব্য করেছেন। এই সময়ের মধ্যে যা হবে, তা-ই তিনি মেনে নেবেন। তিনি পরীর সিদ্ধান্তের সঙ্গে থাকতে চান।

তাদের পারিবারিক সমস্যা নিয়ে রাজ বলেন, তার (পরীমণির) সিদ্ধান্তকে আমি সম্মান করছি। আমাদের তো আসলে দীর্ঘ দিন ধরেই সমস্যা হচ্ছিল। আজ হোক বা কাল, সম্পর্কটা হয়তো টিকত না। বিয়ের কিছুদিন পরই আমাদের মধ্যে সমস্যা শুরু হয়। আমার মনে হয়, দুজনেরই বোঝাপড়ার বিরাট সমস্যা রয়েছে। আমরা দুজনই এটা বুঝতে পেরেছি- সেটা ভালো হয়েছে। এখন পরী যে পদক্ষেপটা নিয়েছে, সেটার সঙ্গে আমি আন্তরিকভাবে সহমত প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *