বিনোদন

দেবের বাঘা – যতীন সিনেমার নতুন লুক ভাইরাল নেটদুনিয়ায়

পশ্চিমবঙ্গের জনপ্রিয় তারকা দেব। ক্যারিয়ারে ইতোমধ্যেই ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শক হৃদয় ছুঁয়ে গেছেন তিনি। সামনেই মুক্তির অপেক্ষায় রয়েছে দেবের নতুন সিনেমা ‘বাঘা যতীন’। এই প্রথম কোনো সিনেমায় এতগুলো লুকে দর্শকদের সামনে হাজির হবেন এই তারকা।

সম্প্রতি ‘বাঘা যতীন’ সিনেমার একটি লুক প্রকাশ্যে এসেছে। আর তার এমন লুক দেখে রীতিমতো চমকে গেছেন নেটিজেনরা।

ওই ছবিতে দেখা যাচ্ছে, মাথাভর্তি লম্বা চুল। একগাল অপরিচ্ছন্ন দাড়ি। সারা মুখে দাগ। দেখলে মনে হতে পারে ব্যক্তিটি হয়তো আগুনে ঝলসে গেছেন। কাঁধের নিচ থেকে কম্বলে ঢাকা। চোখের দৃষ্টি স্থির।

এ দিকে কোনো ভবঘুরে না কি ভিক্ষুক? ছবি দেখে এমন প্রশ্ন উঁকি দিচ্ছে নেটিজেনদের মনে। কিন্তু যদি বলা হয়, ছবির মানুষটি আসলে দেব। তাহলে চমকে ওঠাটাই স্বাভাবিক!

জানা গেছে, ব্রিটিশ শাসনকালে স্বাধীনতা সংগ্রামীরা প্রায়ই ছদ্মবেশ ব্যবহার করতেন। এর ফলে এক দিকে যেমন শাসকের নজর এড়ানো যেত, সমান্তরালে চলত আন্দোলনের কর্মসূচি। এই সিনেমায় বাঘা যতীনের ভূমিকায় তাই দেবকেও দেখা যাবে একাধিক লুকে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) এমনই একটি ছবি প্রকাশ করেছেন নির্মাতারা। ছবিটি ‘বাঘা যতীন’ সিনেমায় দেবের নতুন লুক বলে জানা গেছে।

এই বিশেষ লুক নিয়ে অভিনেতা বলেন, এই সিনেমায় এমন এক মানুষের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছি, যিনি মহৎ উদ্দেশ্য সাধনের জন্য ছদ্মবেশ ধারণের গুরুত্ব বুঝতেন। একই ভাবে আমার চরিত্রটিও সিনেমায় একাধিক পরিবর্তনের মধ্যে দিয়ে এগিয়েছে।

 

প্রসঙ্গত, ‘বাঘা যতীন’-এ আরও কয়েকটি লুকে দেখা যাবে দেবকে। দেবের এই বিশেষ লুকের কারিগর রূপটানশিল্পী সোমনাথ কুণ্ডু। আসন্ন পূজায় মুক্তি পাবে অরুণ রায় নির্মিত সিনেমা ‘বাঘা যতীন’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *