বিনোদন সর্বশেষ

সব ভুলে আবারও এক হলেন রাজ -পরীমনি

নেটিজেনদের ধারণা মিথ্যা করে দিয়ে ফের এক ফ্রেমে দেখা গেল ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি ও শরিফুল রাজকে।

বুধবার (১৭ আগস্ট) রাতে একটি পারিবারিক অনুষ্ঠানে অংশ নেন এই ঢালিউড দম্পতি; যার বেশকিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

 

ভাইরাল ছবি ও ভিডিওগুলোতে দেখা যায়, একসঙ্গে বসে হাস্যরস করছেন রাজ-পরী। আবার একটি ছবিতে দুজন দুজনকে জড়িয়ে ধরতেও দেখা যায়। সবগুলো ছবিতেই হাস্যোজ্জ্বল ছিলেন এই দম্পতি। ওই অনুষ্ঠানে একমাত্র ছেলে রাজ্যের জন্মদিন উপলক্ষে কেক কাটেন তারা।

এর আগে, গত বৃহস্পতিবার (১০ আগস্ট) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ঘটা করে একমাত্র ছেলে ‘শাহীম মুহাম্মদ রাজ্য’র প্রথম জন্মদিন পালন করেন পরীমণি। তবে জন্মদিনের উৎসবে ছিলেন না রাজ্যের বাবা শরীফুল রাজ। কেননা বেশ কিছুদিন ধরেই তাদের সম্পর্কের টানাপড়েন চলছিল। ফলে অনেকেই ধারণা করছিলেন, রাজ-পরীকে হয়তো আর একসঙ্গে দেখা যাবে না। তবে নেটিজেনদের সেই ধারণাকে মিথ্যা প্রমাণ করে ফের একসঙ্গে দেখা গেল রাজ-পরীকে।

প্রসঙ্গত, ২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে পরিচয় হয় পরীমণি ও শরিফুল রাজের। প্রথম দেখা হওয়ার মাত্র সাতদিনের মাথায় বিয়ে করেছিলেন এই জুটি। এরপর ২০২২ সালের জানুয়ারিতে তারা পারিবারিক আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। একই বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হন পরী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *