বিনোদন সর্বশেষ

‘খেলা হবে’ শ্লোগানে মাতালেন আলিয়া ভাট

রাজনীতির মঞ্চে জনপ্রিয় সংলাপ ‘খেলা হবে’। বাংলাদেশের গণ্ডি পেরিয়ে পশ্চিমবঙ্গের রাজনীতিবিদদের কাছেও তুমুল জনপ্রিয় এই সংলাপ। বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের মুখে এবার শোনা গেল সংলাপটি। যা নিয়ে জোর চর্চা চলছে দুই বাংলায়।

দীর্ঘ দিন পর পরিচালকের চেয়ারে বসেছেন বলিউড নির্মাতা করন জোহর। তার পরবর্তী সিনেমা ‘রকি ও রানি কি প্রেম কাহানি’। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আলিয়া ভাট-রণবীর সিং। মঙ্গলবার (৪ জুলাই) মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। এ ট্রেইলারের ২ মিনিট ২৫ সেকেন্ডে আলিয়া বলেন— ‘খেলা হবে।’

সিনেমার গল্পে আলিয়া বাঙালি, আর রণবীর সিং পাঞ্জাবি। স্বাভাবিক কারণে সামাজিক-সংস্কৃতিগত কিছু তফাত তাদের রয়েছে। এসব বিষয় রকি আর রানি অর্থাৎ আলিয়া-রণবীরের বিয়েতে বাধা হয়ে দাঁড়ায়। কিন্তু দুই পরিবারকে তাদের বিয়ের জন্য রাজি করাতে চান তারা। তাতে বাধে বিপত্তি। নানা ঘটনার মধ্য দিয়ে এভাবেই এগিয়েছে গল্প।

সিনেমাটিতে আলিয়া ভাটের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন কলকাতার চূর্ণি গাঙ্গুলি এবং টোটা রায়চৌধুরী। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি প্রমুখ। সবকিছু ঠিক থাকলে আগামী ২৮ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *