সর্বশেষ

লিডবার্গ এডুকেশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

দেশের উচ্চশিক্ষা জগতের অন্যতম সেবাদানকারী প্রতিষ্ঠান লিডবার্গ এডুকেশনের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ (১৯ এপ্রিল) রাজধানীর শ্যামলীর লিডবার্গ এডুকেশনের প্রধান কার্যালয়ে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিল অনুষ্ঠানে লিডবার্গ এডুকেশনের সকল কর্মকর্তা-কর্মচারীদের পাশাপাশি অনেক শিক্ষার্থীও অংশগ্রহন নেন। এছাড়াও প্রতিষ্ঠানটির বিভিন্ন শুভাকাঙ্ক্ষী ও বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিবর্গ এই ইফতার মাহফিলে উপস্থিত হন।

ইফতারের আগে মোনাজাতে দেশ, মুসলিম উম্মাহ ও সকলের সুস্থতা এবং লিডবার্গ এডুকেশনের সম্মৃদ্ধির জন্য দোয়া করা হয়। পাশাপাশি সম্প্রতি বিভিন্ন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের জন্যও বিশেষভাবে দোয়া করা হয়।

ইফতার আয়োজনে উপস্থিতির জন্য সকলকে ধন্যবাদ জানান লিডবার্গ এডুকেশনের সিইও জনাব রাকিব হাসান। এসময় তিনি বলেন, রমজান মাস সংযমের মাস, এই মাস আমাদের ভোগ বিলাসিতা থেকে দূরে রেখে আত্মত্যাগ করতে শেখায়। দেখতে দেখতে আমরা এই পবিত্র মাসের একেবারে শেষ পর্যায়ে এসে পড়েছি। রমজান মাস আমাদের কাছ থেকে বিদায় নিলেও এর আত্মত্যাগের শিক্ষা আমাদের ধরে রাখতে হবে এবং ব্যাক্তি ও সমাজ জীবনে এর সফল প্রয়োগ ঘটাতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *