বিনোদন

জন্মদিনে ভক্তদের ভালোবাসায় অশ্রুসিক্ত মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন। কুড়িয়েছেন কোটি কোটি মানুষের মুঠো মুঠো ভালোবাসা। এবার ভক্তদের ভালোবাসায় অশ্রুসিক্ত ‘বুকের বাঁ পাশে’খ্যাত এই অভিনেত্রী।

বুধবার (১৯ এপ্রিল) মেহজাবীন চৌধুরীর জন্মদিন। বিশেষ এই দিনে তার ভক্তরা নিজ উদ্যোগে অসহায় মানুষদের মাঝে সাহরি বিতরণ করেন। তারই একটি ভিডিও নিজের অফিশিয়াল ফেসবুক পেজে শেয়ার করে নিজের অনুভূতি ব্যক্ত করেছেন।

লেখার শুরুতে মেহজাবীন চৌধুরী বলেন— ‘নিঃস্বার্থ ভালোবাসা হয়তো বা এটাকেই বলে। ঘুম থেকে উঠে যখন এই ভিডিওটা পাই, তখন নিজেকে লাকি ছাড়া আর কোনো কিছুই মনে হচ্ছিল না। আমার কিছু লয়েল ফ্যান কিংবা সাপোর্টার যাই বলুন না কেন আছে গত কয়েক বছর ধরে। তারা বয়সে একেবারেই ছোট। যেমন— কেউ স্কুলে, কেউ এসএসসি পরীক্ষা দেবে, কেউ এইচএসসি পরীক্ষা দেবে কিংবা কেউ মাত্র ইউনিভার্সিটিতে ওঠেছে।’

‘আমার এবারের জন্মদিন পবিত্র শবে কদরের রাতে পড়েছে। তাই এই রাতটাকে স্পেশাল বানানোর জন্য তাদের এই উদ্যোগ। রাত জেগে ফজরের আজান পর্যন্ত তারা সাহরি বিতরণ করেছে আর সকালবেলা আমাকে এই ভিডিওটা পাঠিয়েছে। এই অল্প বয়সে তাদের চিন্তা-ভাবনা এত ভালো, এত ম্যাচিউর যা দেখে আমার চোখে পানি চলে আসলো। তোমাদের প্রতি কৃতজ্ঞতা এবং অনেক অনেক ভালোবাসা।’ বলেন মেহজাবীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *