বিনোদন সর্বশেষ

মৃত্যুর খবর জানার পর অভিনেত্রী বললেন বেঁচে আছি

সড়ক দুর্ঘটনায় দর্শকনন্দিত ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত’র দ্বিতীয় সিজনের অভিনেত্রী আঁচল তিওয়ারিসহ ৯ জনের প্রাণহানি ঘটেছে; এমন একটি খবর মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) প্রকাশ হয় ভারতীয় গণমাধ্যমগুলোতে। কিন্তু এক দিন পরই আঁচল নিজেই বললেন, ‘আমি বেঁচে আছি!’

দুর্ঘটনা, মৃত্যুর মতো বিষয়টি কি তাহলে ভিত্তিহীন? না, ঘটনা সত্য। তবে সেই দুর্ঘটনায় যে আঁচল তিওয়ারি মারা গেছেন, তিনি মূলত ভোজপুরী অভিনেত্রী। তার সঙ্গে ‘পঞ্চায়েত’ সিরিজের কোনও সংযোগ নেই। বুধবার (২৮ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তার মাধ্যমে বিষয়টি পরিষ্কার করেছেন জীবিত আঁচল তিওয়ারি।

তিনি বললেন, “আপনারা খবর দেখেছেন যে, ‘পঞ্চায়েত’ অভিনেত্রী আঁচল তিওয়ারির মৃত্যু হয়েছে। তিনি অন্য কেউ, পঞ্চায়েতের আঁচল আপনাদের সামনে, একদম সুস্থ, নিরাপদ। গণমাধ্যমের প্রতি আমার আহ্বান, আপনারা খবর প্রকাশের আগে একটু খোঁজ নিন। আর ভোজপুরী সিনেমার সঙ্গেও আমার কোনও সম্পর্ক নেই। আমি হিন্দি সিনেমায় কাজ করি।”

খবরটি ছড়ানোর পরই সোশ্যাল মিডিয়ায় নিজের জীবিত থাকার কথা জানান আঁচল তিওয়ারি। কিন্তু বিষয়টিকে কেউ কেউ পুনম পাণ্ডের ‘স্টান্টবাজি’র সঙ্গে তুলনা করছেন! কিছু দিন আগে বলিউডের বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে তার মৃত্যুর খবর ছড়িয়ে দেন। এক দিন পর নিজেই সামনে এসে জানান, তিনি বেঁচে আছেন।

এ প্রসঙ্গে আঁচল তিওয়ারির ভাষ্য, ‘এই ভিত্তিহীন খবরে আমার পরিবার, বন্ধুরাও অনেক মানসিক চাপের মধ্য দিয়ে গেছে। অথচ কিছু মানুষ আমাকে পুনম পাণ্ডের সঙ্গে তুলনা করছেন। আমি কোনও স্টান্টবাজি করেছি! এরকম কিছুই না। আমি কিছু করিনি, এটার সমস্ত দায় গণমাধ্যমের।’

বলা প্রয়োজন, গত রবিবার (২৫ ফেব্রুয়ারি) বিহারের কৈমুরে একটি সড়ক দুর্ঘটনার শিকার হন ভোজপুরি সিনেমার কয়েকজন উঠতি শিল্পী। এতে অভিনেত্রী আঁচল তিওয়ারি, গায়ক ছোটু পাণ্ডেসহ ৯ জনের প্রাণহানি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *