বিনোদন

বৃদ্ধা হোটেল মালকিনের চরিত্রে শুভশ্রী

টলিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। বাণিজ্যিক সিনেমায় অভিনয় করেই পেয়েছেন সাফল্য, জনপ্রিয়তা। তবে ২০১৯ সালে ‘পরিণীতা’ ছবির মাধ্যমে তিনি নিজেকে ভিন্ন আঙ্গিকে উপস্থাপন করেন। যা তাকে সব দর্শকের কাছে গ্রহণযোগ্য করে তোলে।

এরপর থেকে প্রতিনিয়তই নিজেকে নতুন রূপে উপস্থাপনের চেষ্টা করেছেন শুভশ্রী। কাজ করেছেন ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ–এর মতো গল্পনির্ভর সিনেমায়। ‘বৌদি ক্যানটিন’ ছবিতেও অন্য রূপে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।

সেই ধারাবাহিকতায় ‘ইন্দুবালা ভাতের হোটেল’ নামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে শুভশ্রীকে। আর এই সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন শুভশ্রী। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শুভশ্রী সিরিজের একটি ছবি শেয়ার করার পরই প্রশংসার ঝড় বয়ে গিয়েছে। সাধারণ নেটিজেনরা তো বটেই, টলিউডের অন্যান্য তারকারাও অভিনেত্রীর এই রূপ দেখে চমকে গিয়েছেন।

ছবিতে দেখা গিয়েছে,একটি পুরোনো ভবনের দরজা দিয়ে বের হয়ে আসছেন একজন বৃদ্ধা। পরনে সাদা শাড়ি, মাথার চুল সাদা, চোখে চশমা। দরজার ওপর লেখা ‘ইন্দুবালা ভাতের হোটেল’, ১৪/২ ছেনু মিত্র লেন, কলকাতা-৭০০০৯। ছবির মানুষটি কি ইন্দুবালা? আসলে তিনি কে? একটু খেয়াল করলে বোঝা যায়, তিনি কলকাতার অভিনেত্রী শুভশ্রী। বুধবার সারা দিন এই ছবি বিনোদন দুনিয়ায় চর্চিত ছিল।

কল্লোল লাহিড়ীর উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ অবলম্বনে নির্মিত হয়েছে এই সিরিজ। এতে ১৬ থেকে ৭৫ বছর বয়সীর রূপে দেখা যাবে শুভশ্রীকে। এই সিরিজে অভিনেত্রী দুই সন্তানের বিধবা মা। সংসার ও সন্তান পালনের জন্য খুলবেন ভাতের হোটেল। এই নারীর জীবনসংগ্রামই ফুটে উঠবে ওয়েব সিরিজে। সিরিজটিতে আরও অভিনয় করেছেন পরমব্রত চ্যাটার্জি, সোহম চক্রবর্তী প্রমুখ। ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে শিগগিরই মুক্তি পাবে এই সিরিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *