খেলাধুলা

পিএসজি ছেড়ে কাতারি ক্লাবে ভেরাত্তি, শুভকামনা মেসির

ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে কাতারের ক্লাব আল আরাবিতে যোগ দিয়েছেন মার্কো ভেরাত্তি। ইতালিয়ান তারকার নতুন যাত্রায় তাকে শুভকামনা জানিয়েছেন তার সাবেক সতীর্থ আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি।

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর মার্কো ভেরাত্তির সঙ্গে মেসির দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। এমনকি মেসির জন্য পিএসজি সমর্থকদের দুয়োও শুনেছেন ভেরাত্তি। তার বাড়ির সামনে বিক্ষোভও করেছিল পিএসজির সমর্থকেরা।

ভেরাত্তির ক্লাব ছাড়ার খবর শুনে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শুভকামনা জানিয়ে মেসি লিখেছেন, ‘নতুন যাত্রায় তোমার সৌভাগ্য কামনা করছি। আমি যে সব সময় তোমার শুভকামনা করি, সেটা তুমি খুব ভালো করেই জানো।’

ভেরাত্তির আল আরাবিতে যোগ দেওয়ার খবর গতকাল নিশ্চিত করেছে পিএসজি। আল আরাবিও একটি ভিডিও বার্তায় ইতালিয়ান মিডফিল্ডারকে উড়িয়ে আনার সুখবর জানিয়েছে। এর মধ্যে দিয়ে শেষ হলো ভেরাত্তির ১১ বছরের পিএসজি অধ্যায়।

এই তারকা বিদায়ে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি বলেন, ‘ভেরাত্তি আমাদের ইতিহাসে বড় ভূমিকা পালন করেছে।’ ঐদিকে ভেরাত্তি বলেন, ‘প্যারিস, এই ক্লাব এবং সমর্থকেরা সব সময়ই আমার হৃদয়ে বিশেষ জায়গায় থাকবে। আমি সব সময়ই একজন প্যারিসিয়ান।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *