খেলাধুলা সর্বশেষ

এশিয়া কাপের বাংলাদেশ দলের অনুশীলনে নিষিদ্ধ সাংবাদিকরা

এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের দল চূড়ান্ত হয়ে গেছে। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কাল থেকে পুরোদমে শুরু হবে বাংলাদেশ দলের এশিয়া কাপ প্রস্তুতি। চলবে ২৫ আগস্ট পর্যন্ত। মাঝে তিন দিনের বিশ্রাম পাবেন এশিয়া কাপের দলে থাকা ক্রিকেটাররা। এর মধ্যে চার দিন ক্রিকেটারদের এই অনুশীলন কাভার করতে পারবে না কোনো সাংবাদিকরা।

শনিবার (১২ আগস্ট) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ১৩, ১৪, ১৬ ও ১৭ আগস্ট বাংলাদেশ দলের অনুশীলন দেখতে কোনো সংবাদমাধ্যম মাঠে প্রবেশ করতে পারবে না। কেবল ছবি তোলা ও ভিডিও রেকর্ডিংয়ের জন্য ক্যামেরাপার্সন এবং ফটোজার্নালিস্টদের প্রতিদিন ১৫ মিনিট করে সময় দেওয়া হবে।

এই কয় দিন মিরপুর স্টেডিয়ামের মিডিয়া সেন্টার ও লাউঞ্জ বন্ধ থাকবে। জাতীয় দলের প্রস্তুতির স্বার্থে সংবাদমাধ্যমকে নিয়ম মানার অনুরোধ করেছে দেশের ক্রিকেটের সবচেয়ে বড় এই সংস্থা।

হাইব্রিড মডেলে শ্রীলঙ্কা ও পাকিস্তানে হতে যাওয়া এবারের এশিয়া কাপ শুরু হবে আগামী ৩০ আগস্ট। ‘বি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান ও শ্রীলঙ্কা। বাংলাদেশ দল শ্রীলঙ্কার বিমান ধরবে ২৬ আগস্ট। তার আগে প্রস্তুতিটা ঠিকমতো সেরে নিতে চায় বাংলাদেশ দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *