বিনোদন সর্বশেষ

আর বিয়ে করবেন না অপু বিশ্বাস

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পর বিগত পাঁচ বছর ধরে ছেলে জয় ও কাজ নিয়েই ব্যস্ত আছেন অপু বিশ্বাস। তবে ভবিষ্যতে তিনি আবারও বিয়ে করবেন কিনা? এমন প্রশ্ন রহস্যের জট বেঁধেছে নায়িকার ভক্তদের মনে। এবার বিয়ে নিয়ে মুখ খুলেছেন অপু

সম্প্রতি এক টেলিভিশন সাক্ষাৎকারে চিত্রনায়িকা বলেন, প্রথম বিয়েটা আমি ভেবে করিনি। তবে দ্বিতীয় বিয়ের কোনো সিদ্ধান্ত ভেবে নিতে চাই।

অপু আরও বলেন, যখন কোনো মেয়ে ভাবে, সে আবার বিয়ে করবে এবং তার একটি সন্তান রয়েছে। এমন অবস্থায় ওই মেয়েটা হয়তো সুখী হবে, সে একজন নতুন জীবনসঙ্গী পাবে কিন্তু তার সন্তান অন্য একজন মানুষকে পাবে। যে তার বাবা নয়, বা যার সঙ্গে তার কোনো রক্তের সম্পর্ক নেই। ফলে সে কিন্তু সুখী হবে না। সুতরাং, এমন এক পদক্ষেপ নিলে হয়তো আমি সুখী হবো, কিন্তু আমার সন্তান কখনোই সুখী হবে না।

তবে কী সন্তানের মুখের দিকে তাকিয়ে আর কখনও বিয়ে করবেন না অপু? এমন প্রশ্নের জবাবে নায়িকা স্পষ্টভাবে কোনো না দিলেও জানিয়ে রাখলেন, সন্তানের সুখকেই বেশি প্রাধান্য দেবেন অপু।

অপুর ভাষ্যমতে, কার সুখকে বেশি প্রাধান্য দেব? সেটা যদি হয় আমার সন্তান এবং সে যখন জানে, এটাই তার বাবা-মা। হয়তো তারা একই ছাঁদের নিচে থাকছেন না, কিন্তু পরিবার একটাই। বাবা হিসেবেও অন্য কাউকে দেখতে হচ্ছে না। এই বিষয়গুলো নিয়েই আমি এখন সবচেয়ে বেশি ভাবি।

দ্বিতীয় বিয়ের পরিকল্পনার বিষয়ে জানতে চাইলে সরাসরি ‘না’ শব্দের ব্যবহার না করলেও অপুর বক্তব্য থেকে এটা স্পষ্ট, আপাতত ছেলে জয়ের খুশিই সবকিছু তার জন্য। সেই সঙ্গে অপু চান না, জয় তার বাবা হিসেবে শাকিব ব্যতীত অন্য কাউকে গ্রহণ করুক।

 

সন্তানকে নিয়ে প্রকাশ্যে আসতেই শাকিবের সঙ্গে সম্পর্কে চিড় ধরা পড়ে অপুর। নানা নাটকীয়তার পর ২০১৮ সালে বিচ্ছেদের পথে হাঁটে এই তারকা দম্পতি। এরপর থেকে মায়ের কাছেই বড় হচ্ছেন শাকিব-অপু্র সন্তান জয়।

 

তবে নানা সময় শাকিব-অপুর ফের মিলে যাওয়ার গুঞ্জন ডালপালা মেললেও সেসবের বাস্তব রূপ মেলেনি। ফলে বিচ্ছেদের পর থেকে এখনও ‘সিঙ্গেল মাদার’ হিসেবেই দিন পার করছেন অপু। এসবের মাঝেই প্রাক্তন স্ত্রী অপু ও ছেলে জয়কে নিয়ে আমেরিকায় সময় কাটান শাকিব।

 

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় এই জুটিকে ফের একত্রিত হয়ে সময় কাঁটাতে দেখে ভক্তরাও খুশির জোয়ারে ভাসতে শুরু করেন। এবার বোধ হয় অতীত ভুলে নতুন করে সব শুরু করবেন শাকিব-অপু। কিন্তু ভক্তদের সেই আশায়ও পানি ঢেলে দেন প্রাক্তন এই তারকা দম্পতি। ফলে শাকিব-অপুর মিলে যাওয়ার বিষয়টি যে স্রেফ গুঞ্জন হিসেবেই রয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *