বিনোদন

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় দুই মাসের কারাদন্ড অভিনেতা দালিপের

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর মামলায় ২ মাসের কারাদণ্ড দিয়েছে ‘বাজিগর’খ্যাত অভিনেতা দালিপ তাহিলকে। রোববার (২২ অক্টোবর) মুম্বাইয়ের একটি আদালত এ রায় ঘোষণা করেন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর রাতে মুম্বাইয়ে মদ্যপ অবস্থায় একটি অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দিলে এক নারী আহত হন। এ ঘটনার পর পালিয়ে যাচ্ছিলেন দালিপ তাহিল। পালিয়ে যাওয়ার সময় দুই পথচারী গতি রোধ করে তাকে গাড়ি থেকে নামার অনুরোধ করেন।

এ সময় তিনি ওই পথচারীদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন এবং তাদের ওপর গাড়ি তুলে দিতে উদ্যত হন। এরপর তারা পুলিশে খবর দেন। পুলিশ দালিপ তাহিলকে গ্রেপ্তার করে থানাহাজতে রাখে।

মদ্যপ অবস্থায় গাড়ি চালানো, অসতর্কতা এবং গায়ের ওপর গাড়ি তুলে দেওয়ার চেষ্টা করায় তার বিরুদ্ধে মামলা করে পুলিশ। পরে জামিনে মুক্ত হন দালিপ। পাঁচ বছর পর এ মামলার রায় ঘোষণা করলেন আদালত।

৭০ বছর বয়সী দালিপ তাহিল সত্তর দশকে অভিনয়ে পা রাখেন। ১৯৭৪ সালে শ্যাম বেনেগাল পরিচালিত ‘অঙ্কুর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে। তারপর জল অনেক দূর গড়িয়েছে। অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো— ‘বাজিগর’, ‘রাজা’, ‘হাম হ্যায় রাহি পেয়ার কে’, ‘কেয়ামত সে কেয়ামত তক’ প্রভৃতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *