বিনোদন সর্বশেষ

পূজার আনন্দে মেতেছেন বলিউডের অভিনেত্রীরা

চলছে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। রবিবার (২২ অক্টোবর) সপ্তাহব্যাপী এ উৎসবের মহাঅষ্টমী। ষষ্ঠী পূজার মধ্য দিয়ে গত ২০ অক্টোবর শুরু হয়েছে পূজার মূল আয়োজন। এই উৎসবের আমেজ দেখা যাচ্ছে তারকাদের মধ্যেও। ব্যস্ততার পাশ কাটিয়ে তারাও মেতে উঠেছেন আনন্দ উদযাপনে।

বলিউড তারকারাও দুর্গাপূজায় সামিল হচ্ছেন নিজ নিজ অবস্থানে থেকে। উত্তর মুম্বাইয়ের সার্বজনীন দুর্গাপূজা প্যান্ডেলে হাজির হচ্ছেন তারকারা। গ্ল্যামার নয়, সাজপোশাকে ঐতিহ্যের ছাপ রাখছেন অভিনেত্রীরা।

শনিবার (২১ অক্টোবর) সপ্তমীর দিন পূজা মণ্ডপে আসেন ‘ডিডিএলজে’ তারকা কাজল। একই সময়ে উপস্থিত ছিলেন রানি মুখার্জিও। তাদের সম্মিলিত উপস্থিতি মণ্ডপে উচ্ছ্বাসের মাত্রা বাড়িয়ে দেয়। তবে একটু অস্বস্তিতেও পড়েন কাজল। কারণ হোঁচট খেয়ে পড়ে যান তিনি, হাত থেকে পড়ে যায় মোবাইল ফোনটিও। সেই মুহূর্তের ভিডিও আবার হয়ে গেছে ভাইরাল।

পূজার ছবি-ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন কাজল। সঙ্গে বলেছেন, ‘পূজার প্রথম দিন। এটা সেই উৎসব, যখন পুরো পরিবার উদযাপনে সামিল হয়। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানানো এবং তার কাছ থেকে কিছু চাওয়ার মুহূর্ত।’

বলিউডের ‘ড্রিম গার্ল’ খ্যাত হেমা মালিনীও এসেছেন উত্তর মুম্বাইয়ের এই পূজা মণ্ডপে। তার সঙ্গে ছিলেন কন্যা, অভিনেত্রী এশা দেওল। দুজনেই পরেছিলেন শাড়ি। একই প্যান্ডেলে উপস্থিত হয়েছিলেন বলিউডের এ সময়ের সেনসেশন কিয়ারা আদভানিও। তিনি অবশ্য থ্রি-পিসে সেজেছিলেন।

বান্দ্রার দুর্গাপূজা মণ্ডপে দেখা গেছে অভিনেত্রী সুস্মিতা সেনকে। গোলাপি শাড়িতে সেখানে হাজির হন তিনি। এরপর আনন্দচিত্তে অংশ নেন ধুনুচি নাচেও।

উল্লেখ্য, আগামী ২৪ অক্টোবর বিজয়া দশমীর মধ্য দিয়ে শেষ হবে এবারের দুর্গাপূজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *