বিশ্ব বিদ্যালয় মেডিক্যাল সর্বশেষ

৯ মে থেকে শুরু হবে ডেন্টালের ফল পুনঃনিরীক্ষার আবেদন

সরকারি-বেসরকারি ডেন্টাল কলেজের (বিডিএস) ২০২২-২৩ সেশনের প্রথমবর্ষ ভর্তি পরীক্ষার প্রকাশিত ফলাফলে কারও অসন্তোষ বা ভুল হয়েছে ধারণা থাকলে তার ফল পুনঃনিরীক্ষণের আবেদন করতে পারবেন। পুনঃনিরীক্ষণের আবেদন করা যাবে আগামী ৯ থেকে ১৩ মে পর্যন্ত।

শনিবার (৬ মে) সন্ধ্যায় স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের চিকিৎসা শিক্ষা বিভাগের পরিচালক ডা. মুজতাহিদ মুহাম্মদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ফল পুনঃনিরীক্ষণের জন্য ভর্তিচ্ছু শিক্ষার্থীরা আগামী ৯ থেকে ১৩ মের মধ্যে টেলিটক নম্বর থেকে এসএমএসের মাধ্যমে অফেরতযোগ্য এক হাজার টাকা জমা দিয়ে পরীক্ষার ফল পুনঃনিরীক্ষার জন্য আবেদন করাতে পারবেন।

পরবর্তী সময়ে পুনঃনিরীক্ষার ফলাফল আবেদনকারীকে যথাসময়ে জানানো হবে। এ ব্যাপারে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের ভর্তি পরীক্ষা কমিটির সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

পুনঃনিরীক্ষণ পদ্ধতি
টেলিটকের যেকোনো প্রিপেইড মোবাইল থেকে এসএমএস করতে হবে। ১ম এসএমএস: DGME<Space> RSC<Space> Roll No লিখে পাঠিয়ে দিতে হবে 16222 নম্বরে (যেমন DGME <Space> RSC< Space>1116000) Message এ একটি PIN নম্বর আসবে।

২য় এসএমএস: ফি দেওয়ার জন্য PIN দিয়ে এসএমএস করতে হবে DGME< Space > RSC< Space >YES<Space>PIN এবং পাঠিয়ে দিতে হবে 16222 নম্বরে। যেমন: DGME< Space > RSC< Space >YES< Space > 3699 SMS-2 বাব একটি প্রাপ্তি স্বীকার এসএমএস পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *