বিনোদন সর্বশেষ

হঠাৎ বিয়ের খবর দিয়ে ভক্তদের অবাক করলেন জোভান, কিন্তু পাত্রী কে?

বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। শুক্রবার (১২ জানুয়ারি) রাতে তিনি নিজেই জানিয়েছেন বিয়ের খবর। 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রীর সঙ্গে দুটি ছবি প্রকাশ করলেও বিস্তারিত কিছু জানাননি তিনি। ছবি প্রকাশের ক্ষেত্রেও সতর্ক ছিলেন এই অভিনেতা। স্ত্রীকে প্রায় আড়ালে রেখে ছবি প্রকাশ করেছেন জোভান। এরপরই আলোচনায়, কে এই পাত্রী?

জানা গেছে, জোভানের স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। মিডিয়ার সঙ্গে কোনো সম্পর্ক নেই। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তিনি। বিয়ের আগে দেড় বছর প্রেমের সম্পর্কে ছিলেন এই জুটি। তবে বিয়ের আয়োজন পারিবারিকভাবেই হয়েছে।

এদিকে শুক্রবার রাতে ফেসবুকে প্রথম ছবি পোস্ট করেন জোভান। যার ক্যাপশনে লেখেন, ‘অ্যান্ড উই বোথ সেইড আলহামদুলিল্লাহ, কবুল।’ ছবিতে দেখা যায়— একটি মেয়ের হাত ধরে উঁচু করে ঠোঁটের সঙ্গে আদুরে ভঙ্গিতে ধরে রেখেছেন জোভান। খানিক দূরে ঝাপসা হয়ে আছে মেয়েটির মুখ। এরপর আরও একটি ছবি পোস্ট করেন জোভান। যেখানে স্ত্রীর কপালে কপাল রেখে হাসতে দেখা গেছে তাকে।

প্রসঙ্গত, ২০১১ সালে শোবিজে যাত্রা শুরু করে একটানা ১২ বছর ধরে অভিনয় করে যাচ্ছেন জোভান। ছোট পর্দার পাশাপাশি তিনি অভিনয় করেছেন ওয়েব কনটেন্টেও। বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গেলেও বিয়ে করলেন পর্দার বাইরের একজনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *