বিনোদন

সিসিইউতে অভিনেতা আব্দুল আজিজ

জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা আব্দুল আজিজ রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের (বারডেম) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হয়েছেন। তিনি ম্যাসিভ হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছেন।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টর’স গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর।

তিনি বলেন, ডিরেক্টরস গিল্ডের সম্মানিত সদস্য, অভিনেতা ও নির্মাতা আব্দুল আজিজ আজ রাত ৮টার দিকে অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে বারডেম হাসপাতালে নিয়ে গেলে জানা যায় তিনি ম্যাসিভ হার্ট অ্যাটাক করেছেন। বর্তমানে তিনি হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন। আব্দুল আজিজ সবার কাছে দোয়া চেয়েছেন।

আব্দুল আজিজ একাধারে মঞ্চ, রেডিও, টিভি ও সিনেমায় গেল কয়েক দশক ধরে অভিনয় করছেন। রেডিওর প্রায় ১৬০০ নাটকে অভিনয় করেছেন তিনি। টিভিতে ৬ শতাধিক আর ১০০টিরও বেশি সিনেমার সফল অভিনেতা হয়ে দর্শকের মনে দাগ কেটেছেন। তিনি একজন নির্মাতা ও লেখকও।

বেশ কয়েক বছর ধরে নিয়মিত কাজে দেখা যায় না তাকে। দেশের ইতিহাসে সর্বাধিক জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে নিয়মিত দেখা মেলে তার। আব্দুল আজিজের সর্বশেষ অভিনীত অমিতাভ রেজা পরিচালিত ‘রিকশা গার্ল’ সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *