বিশ্ব বিদ্যালয় সরকারি বিশ্ববিদ্যালয় সর্বশেষ

সাত কলেজের অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষা স্থগিত

শিক্ষার্থীদের আন্দোলনের মুখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি সাতটি কলেজের ২০২২ সালের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার ঘোষিত সময়সূচি স্থগিত করা হয়েছে।

রোববার (২৭ আগস্ট) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাবি অধিভুক্ত সরকারি সাত কলেজের সমন্বয়ক (ফোকাল পয়েন্ট) এবং ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্য।

তিনি বলেছেন, সাত কলেজের ২০২২ সালের স্নাতক তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষা আগামী ৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা ছিল। দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকার সাতটি কেন্দ্রে একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে জানিয়ে রুটিন প্রকাশ করা হয়েছিল। তবে শিক্ষার্থীদের এক দফা দাবির চলমান আন্দোলনের কারণে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য পরীক্ষার প্রকাশিত রুটিন স্থগিত করা হয়েছে।

এদিকে রোববার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের অফিস থেকেও পরীক্ষা স্থগিত করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে

পরীক্ষা নিয়ন্ত্রক বাহালুল হক চৌধুরীর সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরীক্ষার্থী ও সংশ্লিষ্ট সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, অধিভুক্ত সরকারি সাত কলেজের ২০২২ সালের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার প্রকাশিত সময়সূচি স্থগিত করা হলো।

সূত্র : জাগোনিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *