বিনোদন

ভালোবাসার মাসেই বিয়ে করবেন রাকুল-জ্যাকি

প্রেম অনেক দিনের। তবে আনুষ্ঠানিকভাবে সেটা প্রকাশ্যে এনেছেন ২০২১ সালের অক্টোবরে। এবার সেই সম্পর্ককে নতুন পরিণতির দিকে নিতে চলেছেন তারা। হ্যাঁ, বিয়ে করে সংসার জীবনেই পা রাখছেন তারকাযুগল।

বলা হচ্ছে, ভারতীয় অভিনেত্রী রাকুল প্রীত সিং ও প্রযোজক-অভিনেতা জ্যাকি ভগনানির কথা। আগামী ফেব্রুয়ারি তথা ভালোবাসার মাসেই বিয়ে করবেন তারা। নতুন বছরের প্রথম দিনে খবরটি প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস।

একটি ঘনিষ্ঠ সূত্রের ভাষ্য, ‘আগামী ২২ ফেব্রুয়ারি গোয়ায় অনুষ্ঠিত হবে রাকুল ও জ্যাকির বিয়ে। চুপিসারেই বিয়ের যাবতীয় প্রস্তুতি নিচ্ছেন তারা। সম্পর্কের মতো বিয়েটাকেও একান্ত নিজেদের মধ্যে রাখতে চাইছেন।’

বর্তমানে বিয়ের আগে ব্যাচেলর পার্টি উপভোগ করছেন রাকুল ও জ্যাকি। দুজনেই সিঙ্গেল লাইফের শেষ সময়টা কাটাচ্ছেন থাইল্যান্ডের ব্যাংককে।

উল্লেখ্য, ২০২১ সালের অক্টোবরে জ্যাকি ভগনানির জন্মদিনে সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনেন তারা। দুজনের একটি রোমান্টিক ছবি শেয়ার করেন জ্যাকি। সঙ্গে লেখেন, ‘তোমার সঙ্গে, দিনগুলোকে দিন মনে হয় না। তুমি ছাড়া, সবচেয়ে সুস্বাদু খাবার খেতেও মজা লাগে না।’

এরপর থেকেই খুব একটা রাখঢাক না করেই প্রেমে ডুবে আছেন রাকুল ও জ্যাকি। তবে কাজের দিকটাও ঠিক রাখছেন তারা। যেমন রাকুল প্রীতকে আগামীতে দেখা যাবে ‘ইন্ডিয়ান ২’ সিনেমায়। যেখানে তার সঙ্গে আছেন কমল হাসান, ববি সিমহা, প্রিয়া ভবানি শঙ্কর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *