বিনোদন

নতুন এক আঙ্গিকে পর্দায় মেহজাবিন

কাজের সংখ্যা, সাফল্য আর জনপ্রিয়তার বিচারে তাকে টিভি নাটকের কুইন বলা চলে। তবে এবারের ঈদে তার চেনা ছন্দে কিছুটা পরিবর্তন দেখা গেছে। ঈদুল আজহায় মাত্র একটি নাটক প্রচার হয়েছে তার। অবশ্য এতে তার জনপ্রিয়তায় ভাটা পড়েনি। কারণ, তার অভিনীত ‘পুনর্জন্ম-অন্তিম পর্ব’ ঈদের অন্যতম আলোচিত নাটকে পরিণত হয়েছে।

তিনি মেহজাবীন চৌধুরী। ঈদের একমাত্র কাজের সাফল্যে মন যখন ফুরফুরে, তখন তিনি অবকাশযাপন করছেন যুক্তরাষ্ট্রে। কয়েক দিন ধরে সেখানকার বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে বেড়াচ্ছেন, আর বিভিন্ন মুহূর্ত ক্যামেরায় ধারণ করে শেয়ার করছেন ভক্তদের সঙ্গে।

দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিন-এ আসছে তাদের প্রথম কনটেন্ট ‘আমি কী তুমি’। জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদের পরিচালনায় এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী। মূলত এই সিরিজটির লুক পোষ্টার প্রকাশ হয়েছে। যেখানে রহস্যময়ী রূপে হাজির হয়েছেন ছোট পর্দার এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে আইস্ক্রিন কর্তৃপক্ষ বলছে, সব প্রশ্নের উত্তর মিলবে ‘আমি কী তুমি’ আট পর্বের ওয়েব সিরিজে, যা শিগগির মুক্তি পাবে।

‘আমি কী তুমি’ ওয়েব সিরিজ বড় পরিসরে নির্মাণ করেছেন ভিকি জাহেদ। তিনি জানান, ১৭দিন শুটিং করেছেন, যা ওটিটি কনটেন্টের জন্য যথেষ্ট সময়।

‘পুনর্জন্ম’ খ্যাত নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘থ্রিলার এবং হররের বাইরে রোমান্স এবং ড্রামা বেইজ করে এই কনটেন্ট বানিয়েছি। দর্শক অনেকদিন পর আমার নতুন জনরার কাজ দেখতে পাবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *