লাইফস্টাইল সর্বশেষ

ঢাকার কোন কোন মার্কেটে পাবেন সস্তায় পাঞ্জাবী

ঈদে ছেলেদের পছন্দের পোশাক পাঞ্জাবি। শার্ট, প্যান্ট ও জুতা যা-ই কেনা হোক না কেন, পাঞ্জাবি না কিনলে যেন মনে হয় ঈদটাই অপূর্ণ। এ জন্যই ঈদকে কেন্দ্র করে রাজধানী ঢাকাসহ সারা দেশে দোকানগুলোতে নতুন ডিজাইনের পাঞ্জাবির বেচাকেনা চলছে। এ ছাড়া দেশের নামিদামি ব্র্যান্ডের দোকানগুলোতে ঈদ উপলক্ষে পাঞ্জাবির নতুন কালেকশন রাখা হয়েছে।তাই আজ আপনাদের জন্য নিয়ে এসেছি ঢাকার কোথায় স্বল্প টাকার মধ্যে পাবেন পাঞ্জাবী

এলিফ্যান্ট রোড

এলিফ্যান্ট রোডের পাঞ্জাবির দোকানিদের সঙ্গে কথা বলে জানা গেছে, সুতির পাঞ্জাবি ১ হাজার থেকে থেকে শুরু করে ১০ হাজার টাকা পর্যন্ত রয়েছে। এ ছাড়া সিল্ক, কাতান, ক্লাসিক কটন, সফট কটন, স্লাব কাপড়, ধুতি ইন্ডিয়ান, বার্মিজ কাপড়, টিভি কাপড় ও জুট কটনের পাঞ্জাবি সর্বনিম্ন ৬০০ টাকা থেকে শুরু। আর ছোট বাচ্চাদের পাঞ্জাবি ৮০০ থেকে শুরু করে বিভিন্ন দামে পাওয়া যাবে।

নিউ মার্কেট

নিউমার্কেটের একটি দোকানের বিক্রয়কর্মী  জানান, সুতি পাঞ্জাবি সর্বনিম্ন ৬০০ টাকা থেকে শুরু। তবে কাতান কাপড়ের পাঞ্জাবির একটু বেশি দাম। তিনি আরও জানান, প্রথম রোজা থেকে ক্রেতা এখন অনেক বেশি। মিরপুর থেকে আসার মো. নারগীস নামে এক গৃহিণী জানান, তার স্বামী ব্যস্ত থাকার কারণে শপিং করতে আসতে পারেনি। তাই স্বামীর জন্য পাঞ্জাবি কিনতে এসেছেন। তিনি আরও জানান, এখানে পাঞ্জাবির দাম অন্যান্য এলাকার তুলনায় অনেক কম।

বঙ্গবাজার

এলিফ্যান্ট রোড ও নিউমার্কেটের চাইতেও কম দামে পাঞ্জাবি কিনতে চাইলে ঢুঁ মারতে পারেন বঙ্গবাজারে। রাজধানীর যেকোনও শপিং সেন্টার বা দোকানগুলোর চাইতে কমে পেয়ে যাবেন পাঞ্জাবি। মার্কেটের দোকানীদের সঙ্গে কথা বলে জানা গেছে, এখানে অধিকাংশ দোকানের পাইকারি দরে পাঞ্জাবি বিক্রি করে। এখান থেকে রাজধানীর অনেক শপিং সেন্টারে চলে যায় পাঞ্জাবি। এছাড়া যারা পরিবারের সব সদস্যের জন্য পাঞ্জাবি সস্তায় কিনতে চান, তারা এখানে আসেন

বায়তুল মোকাররম মার্কেট
এই মার্কেটে ইসলামী ফাউন্ডেশন এর বই বিক্রয় কেন্দ্রসহ কয়েকটি আতর, টুপি, পাঞ্জাবী, বোরকা, জায়নামাজ প্রভৃতির দোকানও রয়েছে। এখানেও পাঞ্জাবির দাম অন্যান্য জায়গা থেকে কিছুটা কমের মধ্যেই পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *