বিনোদন

টাকার অভাবে ক্যাটরিনার চাহিদা পূরণে ব্যার্থ ভিকি

বিয়ের পর কড়া হাতে সংসার সামলাচ্ছেন ভিকি কৌশল। ভালো ভালো ছবি করে তিনি ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। তবে সর্বাধিক চর্চারকেন্দ্রিক স্থান হয় তার অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়িয়ে। এই সিদ্ধান্তকে অনেকেই বিশ্বাস করে উঠতে পারছিলেন না। ক্যাটরিনা কাইফ বলিউডের ডাকসাইটের নায়িকা। তার পাশে যেন এককথায় বেশ ‘বেমানান’ ভিকি কৌশল। নেটিজেনরা কটাক্ষ করতে বিন্দুমাত্র পিছপা হননি। যদিও ট্রলিংকে বুড়ো আঙ্গুল দেখিয়ে রীতিমতো ভিকি কৌশলের সঙ্গে সংসার করছেন ক্যাটরিনা। বড় হয়েছেন তিনি বিদেশে, তাই ধ্যান-ধারণা সংস্কার সবটাই রয়েছে তার রক্তে।

তার ঘর, তার পরিবার, তার আদব-কায়দায়, তার ছাপ থাকবে না সে কি হয়! তাই শ্বশুরবাড়িতে গিয়ে নিজের সেইসব পূরণের ইচ্ছে প্রকাশ করেছিলেন ক্যাটরিনা। জানিয়েছিলেন তিনি বাড়িতেই একটি বার তৈরি করতে চান। তবে ভিকি কৌশলের পরিবার বেশ সাবেকি মানসিকতার। এমনটা তার পরিবারে অতীতে ঘটেনি। তাই কি এবারও কোনওরকম ঝুঁকি নিলেন না ভিকি কৌশল? পরিবারের ইচ্ছা বজায় রাখতে ক্যাটরিনাকে মুখের উপর ‘না’ জানিয়ে দিলেন তিনি?

না এমনটা নয়। এক সাক্ষাৎকারে ভিকি নিজেই জানান, একবার ক্যাটরিনা একটি বার কিনতে চেয়েছিল তার বাড়ির জন্য। কিন্তু ভিকি তা কিনে দিতে পারেননি। কারণ একটাই, বারের দাম। ভিকির কথায় যা দাম তা তার একটি ছবির পারিশ্রমিক। তিনি ক্যাটকে বলেছিলেন না, তিনি পারবেন না। বদলে তিনি টাই পরে দাঁড়িয়ে নিজে ড্রিঙ্ক পরিবেশন করবেন। যদিও তার এই কথায় বিন্দুমাত্র কিছু মনে করেননি ক্যাটরিনা বলেই জানান ভিকি। ক্যাটরিনা বেশ মানিয়ে নিয়েছেন ভিকি ও তার পরিবারের সঙ্গে। জয়েন্ট পরিবারের আদব-কায়দা মানিয়ে নেওয়া একসঙ্গে থাকা সবটাই ধীরে ধীরে অভ্যেসে পরিণত হচ্ছে ক্যাটরিনার। ভিকির কথায় তিনি ধীরে ধীরে পাঞ্জাবি ও শেখাচ্ছেন তার স্ত্রীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *