বিনোদন

ছবি আপলোড করে কটাক্ষের শিকার শাহরুখের স্ত্রী!

বিয়ের তিন দশক পার করেছেন শাহরুখ-গৌরী দম্পতি। তবে তাদের সম্পর্কের শুরুটা মোটেই সহজ ছিল না। এক জন্মদিনের অনুষ্ঠানে প্রথম পরিচয়। সেখানেই প্রেম পর্বের শুরু। এরপর রোমান্সে ভাসতে থাকেন তারা। বিয়ে করার সিদ্ধান্ত নিতে খুব একটা দেরি করেননি এই দম্পতি।

স্বামীর মতো অভিনয় জগতে পা না রাখলেও নায়িকাদের চেয়ে কোনো অংশে কম নয় তার লাইফস্টাইল। তাকে ঘিরে চর্চা হয় নিয়মিত। আলোচনার পাশাপাশি সমালোচিতও হন মাঝে মাঝে। এই যেমন সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে হ্যান্ডেলে ছবি আপলোড করে কটাক্ষের শিকার হলেন মুখে।

সদ্য দুবাইতে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন গৌরী। সেই ছবি পোস্টও করেছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। গেটি ইমেজের পক্ষ থেকেও পোস্ট করা হয়েছে গৌরীর ওই ছবি। দুটো ছবিকে পাশাপাশি রাখলে পার্থক্য় বেশ বোঝা যাচ্ছে। দুই ছবিতে গৌরীকে দু’রকম লাগছে। গৌরী যে ছবি পোস্ট করেছেন, সেখানে শাহরুখ ঘরনির গায়ের রং অনেক ফর্সা, মোহনীয় ত্বক, চোখগুলো বেশ বড় এবং চোখের রং গাঢ় দেখাচ্ছে।

রেডিটে ওই ছবি পোস্ট করে প্রশ্ন, ‘সেলেবদের কী দরকার নিজের ছবিকে আরও সুন্দর করে ছবি সম্পাদনা করার?’ অনেকেই গৌরীর এই কাণ্ডের সমালোচনা করেছেন। কেউ লিখেছেন, ‘বুড়ি বয়সে বাচ্চা সাজার চেষ্টা করছে।’

আবার আরেকজন লেখেন, ‘এরা ভগবানের দেওয়া রূপ-রঙে সন্তুষ্ট নয়।’ যদিও গৌরী ভক্তরা তাদের প্রিয় তারকার হয়ে সমালোচকদের জবাব দিয়েছেন। তাদের কথায়, ‘সবাই নিজেদের ছবিতে ফিল্টার ব্যবহার করে, সবাই ছবি এডিট করে, এটা স্বাভাবিক ব্যাপার।’

ওই ইভেন্টে থাই-স্লিট কালো গাউনে লেন্সবন্দি হয়েছেন গৌরী। মেয়ে সুহানার সঙ্গে আটলান্টিস হোটেলের লঞ্চ ইভেন্টে হাজির ছিলেন তিনি। ওই অনুষ্ঠানে যোগ গিয়েছিলেন শানায়া কাপুরও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *