খেলাধুলা

জাতীয় সাভাতে চ্যাম্পিয়নশিপে আনসারের জয়জয়কার

বঙ্গবন্ধু জাতীয় সাভাতে চ্যাম্পিয়নশিপের তৃতীয় আসরের পর্দা নেমেছে। যেখানে ঢাকার পল্টনের মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টে শিরোপা ধরে রেখেছে বাংলাদেশ আনসার এবং গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

এবার সাভাতে অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের উদ্যোগে, বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সহযোগিতায় এবং ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবারের টুর্নামেন্ট আয়োজন করা হয়।

যেখানে আনসার মোট ২৮ স্বর্ণ, ৬ রৌপ্য এবং ২ ব্রোঞ্জপদক (মোট ৩৬ পদক) নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়া চাঁপাইনবাবগঞ্জ জেলা ৬ স্বর্ণ, ১১ রৌপ্য এবং ৩ ব্রোঞ্জপদক (মোট ২০ পদক) নিয়ে রানার্সআপ হয়েছে। আর ২ স্বর্ণ, ৬ রৌপ্য এবং ১ ব্রোঞ্জপদক (মোট ৯ পদক) নিয়ে তৃতীয় স্থান অধিকার করেছে চট্টগ্রাম জেলা।

টুর্নামেন্টের শেষদিন প্রধান অতিথি হিসেবে বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এসময় বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা হাসান উজ জামান মনি, বাংলাদেশ আনসারের পরিচালক (প্রশাসন) রাজীব হোসাইন, বাংলাদেশ আনসারের সহ-পরিচালক (ক্রীড়া ও সংস্কৃতি) রায়হান উদ্দিন ফকির উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন সাভাতে ডেভেলপমেন্ট কমিশন বাংলাদেশের চেয়ারম্যান (বাংলাদেশে সাভাতের প্রবর্তক) শিফু দিলদার হাসান দিলু, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাভাতে এ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি মেহেদী হাসান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *