বিনোদন

দেশের বাইরেও ব্যবসা সফল শাকিবের ‘প্রিয়তমা’

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান দেশের বাইরেও ‘প্রিয়তমা’ সিনেমা দিয়ে বাজিমাত করেছেন। হলিউডের সুপারপিক সিনেমা মৌসুমের মাঝেও এই মুহূর্তের আলোচিত বাংলাদেশি সিনেমা ‘প্রিয়তমা’ কানাডা ও আমেরিকার থিয়েটারে দ্বিতীয় সপ্তাহে যাচ্ছে ।

বিষয়টি নিশ্চিত করেছেন আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো এর প্রেসিডেন্ট মো. অলিউল্লাহ সজীব। তিনি বলেছেন, বিশ্ব সিনেমার এই ভরামৌসুমে প্রথম তিনদিনে ৪৪ হাজার ডলার আয় করেছে এই সিনেমাটি।

এক অফিশিয়াল পোস্টে তিনি আজ এই তথ্য প্রকাশ করেন। তিনি বলেন, হলিউড সিনেমার পিক সামার মৌসুম হবার কারণে ৭ জুলাই ‘প্রিয়তমা’ ৪২টি হলে কানাডা ও আমেরিকায় মুক্তি পাবার সুযোগ পেয়েছে। এর আগের সপ্তাহ থেকে চলে আসা ইন্ডিয়ানা জোন্স, একই দিনে মুক্তি পাওয়া জয় রাইড, মাঝ সপ্তাহে (১২ জুলাই, বুধবার) মুক্তি পাওয়া মিশন ইম্পসিবল এর কারণে কানাডা আমেরিকার চেইনগুলো এ মুহূর্তে একদমই আউটস্ট্যান্ডিং সম্ভাবনার কোন সিনেমা না হলে পর্যাপ্ত থিয়েটার দিচ্ছেনা বা দিতে পারছে না।

নিজেদের ইন্ডাস্ট্রির সিউরশট ব্লকবাস্টার সিনেমা যেগুলার উপর তাদের ইয়ারলি ব্যবসারও প্রায় সবটা নির্ভর করে সেগুলো রেখে অন্য ইন্ডাস্ট্রির অনিশ্চিত সম্ভাবনার সিনেমার উপর তারা বাজি ধরবে এটা আশা করাও অন্যায়। তাই ‘প্রিয়তমা’ বেশ কিছু কেইওয়াই লোকেশন ছাড়াই মুক্তি পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *