খেলাধুলা

কানাডার লিগে খেলার জন্য মুখিয়ে আছেন শোয়েব মালিক

আগামী ২০ জুলাই থেকে মাঠে গড়াবে গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্ট। করোনার কারণে দুই মৌসুম বিরতি দিয়ে মাঠে ফিরছে টুর্নামেন্টটি। উত্তর আমেরিকার এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে মিসসিসাউগা প্যান্থার্সের হয়ে খেলবেন পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক।

টুর্নামেন্টে নিজেদের অভিষেক আসরে দল ভালো খেলতে মুখিয়ে আছেন বলে জানান মিসসিসাউগা প্যান্থার্সের অলরাউন্ডার মালিক। তার দাবি, মিসসিসাউগা প্যান্থার্স দলের অংশ হতে পেরে দারুণ লাগছে। আমি টুর্নামেন্ট ও স্টেডিয়ামের পরিবেশ দেখতে মুখিয়ে আছি। আশা করি, সমর্থকরা আমাদের দলকে সমর্থন দিতে মাঠে আসবেন।

এই দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ক্রিকেটার ল্যান্স ক্লুজনার। এই দলে শোয়েব মালিক ছাড়াও আছেন ক্রিস গেইল ও জিমি নিশামদের মতো তারকা ক্রিকেটাররা। এ ছাড়াও আছেন আজম খান ও শাহনেওয়াজ দাহানির মতো ক্রিকেটার।

কানাডার সবচেয়ে কম বয়সী ক্রিকেটার ইথান গিবসনও এই দলে খেলবেন। কানাডার ক্রিকেটারদের মধ্যে আরও আছেন নিখিল দত্ত, জাসকারান সিং, সিসিল পারভেজ।

এই টুর্নামেন্টে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আছেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি দুই তারকা ব্রায়ান লারা ও শিবনারায়ণ চন্দরপল।

মিসসিসাউগার পাশাপাশি এবারের আসরে অভিষেক হবে সারে জগার্সের। নতুন দুই দলসহ ছয় দল এবারের আসরে অংশ নিবে। মিসসিসাউগার টুর্নামেন্টের প্রথম দিনে ব্র্যাম্পটন উলভসের বিপক্ষে ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরু করবে।

মিসসিউগার প্যান্থার্স স্কোয়াড :

 

শোয়েব মালিক, ক্রিস গেইল, আজম খান, জিমি নিশাম, ক্যামেরুন ডেলপোর্ট, শাহনেওয়াজ দাহানি, জাহুর খান, টম কুপার, সিসিল পারভেজ, জাসকারান সিং, নবনীত ধালিওয়াল, নিখিল দত্ত, শ্রেয়াস মোভা, প্রবীণ কুমার, মিহির প্যাটেল, ইথান গিবসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *