বিনোদন

অনুপমের প্রাক্তন স্ত্রীকে বিয়ে করলেন পরমব্রত

সব জল্পনার অবসান ঘটিয়ে সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে পরমব্রতর বাড়িতে রেজিস্ট্রি বিয়ে করেন তারা।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, আজ দুপুরে পরমব্রতর যোধপুর পার্কের বাড়িতে আইনি বিয়ে সেরেছেন পরমব্রত চ্যাটার্জি ও পিয়া চক্রবর্তী। এসময় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। সব মিলিয়ে প্রায় ২৫-৩০ জন বিয়েতে উপস্থিত ছিলেন। খাবারের মেন্যুতে ছিল ভাত, ডাল, মাছের কালিয়া, মাংস, চাটনি এবং মিষ্টি।

বসন্তের এক সন্ধ্যায় পিয়া চক্রবর্তীর সঙ্গে পরিচয় হয় ‘আমাকে আমার মতো থাকতে দাও’ গানের গায়ক অনুপম রায়ের। এরপর গড়ে উঠে বন্ধুত্ব, তারপর প্রেম। ২০১৫ সালে সাতপাকে বাঁধা পড়েন এই যুগল। ২০২১ সালের ১১ নভেম্বর এক টুইটে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন অনুপম রায়। যদিও বিবাহবিচ্ছেদের সুনির্দিষ্ট কারণ ব্যাখ্যা করেননি এই দম্পতি। কিন্তু তারপর টলিপাড়ায় গুঞ্জন চাউর হয়, পরমব্রত চ্যাটার্জির সঙ্গে পিয়ার পরকীয়া সম্পর্কের কারণে সংসার ভেঙেছে অনুপমের।

পরকীয়া প্রেম নিয়ে টলিপাড়া ফিসফাস চললেও শুরুতে বিষয়টি নিয়ে মুখ খুলেননি পরমব্রত। পরে ভারতীয় একটি সংবাদমাধ্যমে পরমব্রত চ্যাটার্জি বলেন— ‘দু’জন মানুষ বিচ্ছেদের ঘোষণা করেছে, সেখানে হামলে পড়ে তৃতীয় ব্যক্তিকে নিয়ে সেনসেশন তৈরি করাটা কাঙ্ক্ষিত নয়। প্রথমে শুনে খুব বিরক্ত হয়েছিলাম; খুব খারাপ লেগেছিল।’

অনুপম-পিয়ার সংসার ভাঙার পেছনে পরমব্রত হাত রয়েছে— নেটিজেনদের এ অভিযোগ সময়ের সঙ্গে চাপা পড়েছিল। কিন্তু বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে পুরোনো গুঞ্জনকে বাস্তবে রূপ দিলেন পরমব্রত-পিয়া। নেটিজেনরাও বিষয়টি নিয়ে কড়া সমালোচনা করছেন। তাদের ভাষা— ‘অন্যের ঘর ভেঙে ঘর বাঁধলেন পরমব্রত চ্যাটার্জি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *