খেলাধুলা

মাশরাফির বিপিএল কি তবে শেষ?

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শুরু থেকেই উড়ছে সিলেট স্ট্রাইকার্স। একের পর এক ম্যাচ জিতে সবার আগে প্লে-অফ নিশ্চিতের পাশাপাশি পয়েন্ট টেবিলের শীর্ষস্থান নিজেদের করে রেখেছে দলটি। তবে কোয়ালিফায়ারের আগে বড় এক দুঃসংবাদ পেল সিলেট। চোটের কারণে প্লে-অফে অনিশ্চিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমনটাই জানিয়েছেন সিলেট স্ট্রাইকার্সের হেড কোচ রাজিন সালেহ। তিনি বলেন,  মাশরাফির চোটের যে অবস্থা তাতে গ্রুপের পরবর্তী ম্যাচগুলোতেও তাকে পাওয়া যাবে না। এমনকি প্লে-অফে তাকে পাওয়া নিয়েও রয়েছে শঙ্কা। মাশরাফির সঙ্গে আমার কথা হয়েছে। সে আমাকে বলেছে গ্রোয়েনে ভালোই চোট পেয়েছে।

সুস্থ হতে কত দিন লাগতে পারে মাশরাফির, এমন প্রশ্নের জবাবে রাজিন সালেহ বলেন, ফিজিও বলেছে মাশরাফির সুস্থ হতে ১০-১২ দিন লাগতে পারে। সেই হিসেবে এখনই বলা মুশকিল যে সে কোয়ালিফায়ারে খেলতে পারবে কি না। তবে আমরা তার ব্যাপারে আশাবাদী।

চলতি বিপিএলে বল হাতে এখন পর্যন্ত সফলই বলা যায় মাশরাফিকে। ১০ ম্যাচে ১২ উইকেট নিয়ে আছেন শীর্ষ বোলারদের তালিকার সপ্তম স্থানে। ১১ ম্যাচে ১৬ উইকেট নিয়ে তালিকার শীর্ষে ঢাকার অধিনায়ক নাসির হোসেন।

প্রসঙ্গত, গত ৩০ জানুয়ারি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খুলনা টাইগার্সের বিপক্ষে বল করার সময়  চোট পান মাশরাফি। সেই চোটের কারণে শনিবার রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচে খেলতে পারেননি তিনি। তার পরিবর্তে অধিনায়কত্বের দায়িত্ব নিয়েও দলকে জেতাতে ব্যর্থ হন মুশফিকুর রহিম।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *