ফলাফল সর্বশেষ

৪৫ তম বিসিএসে ফল প্রকাশ আগামী সপ্তাহে

৪৫তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল আগামী সপ্তাহের শুরুতে হতে পারে। বৃস্পতিবার সরকারি কর্ম কমিশনের (পিএসসি) একটি সূত্র থেকে এ তথ্য জানা গেছে। এজন্য আগামী শুক্র ও শনিবার ছুটির দিনেও কাজ করবে পিএসসি। সবচেয়ে কম সময়ের মধ্যে এই বিসিএসের ফল প্রকাশের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সর্বশেষ ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশিত হয় পরীক্ষা হওয়ার ২৫ দিনের মধ্যে। ওই বিসিএসে দ্রুত ফল প্রকাশের রেকর্ড গড়ে পিএসসি। ওই বিসিএসের চেয়ে আরও কম সময়ে সর্বশেষ অনুষ্ঠিত হওয়া ৪৫তম বিসিএসের প্রিলিমিনারির ফল প্রকাশ করতে চায় পিএসসি। এ বিষয়ে পিএসসির সংশ্লিষ্ট বিভাগ কাজ করে যাচ্ছে বলে জানা গেছে।

৪৫তম বিসিএসের ফল প্রকাশের বিষয়ে জানতে চাইলে পরীক্ষা শাখার (ক্যাডার) একজন সংশ্লিষ্ট জানান, আমরা দ্রুত ৪৫তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশের সিদ্ধান্ত নিয়েছি ও সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আশা করি, পরীক্ষার্থীরা আগামী সপ্তাহের শুরুতে ফল পাবে।

এদিকে গত ১৯ মে শুক্রবার অনুষ্ঠিত ৪৫তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষায় ৭৭ শতাংশ পরীক্ষার্থী অংশ নিয়েছেন। ৩ লাখ ৪৬ হাজার পরীক্ষার্থীর মধ্যে অংশ নিয়েছেন ২ লাখ ৬৮ হাজার ১১৯ জন। পরীক্ষা দেননি ৭৮ হাজার ৮০৩ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *