বিনোদন

হানিয়া আমিরের সাথে চুটিয়ে প্রেম করছেন বাদশাহ

গত কয়েক মাসে একাধিক নায়িকার সঙ্গে বাদশার প্রেমের খবর শোনা গিয়েছে। কখনও পঞ্জাবি অভিনেত্রী ইশা রিখির সঙ্গে প্রেমের গুঞ্জন, কখনও আবার বলি অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের হাত ধরে ঘুরে বেড়ানোর ভিডিয়ো এসেছে প্রকাশ্যে। এ বার একেবারে দেশ ছাড়িয়ে প্রতিবেশী রাষ্ট্রে নাকি মনের মানুষ খুঁজে পেয়েছেন গায়ক। পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমিরের নাকি সম্পর্কে জড়িয়েছেন বাদশা। জুটিতে দুবাইতে উড়ে গিয়েছেন। সেখানেই একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা। বেশ কিছু ছবি পোস্ট করেছেন হানিয়া নিজের সমাজমাধ্যমের পাতায়। পাকিস্তানি বান্ধবীর জন্য ভারত থেকে কী নিয়ে গেলেন বাদশা?

তিনি ও বাদশা যে চুটিয়ে মজা করছেন দুবাইয়ে, ছবিগুলি যেন তারই প্রমাণ। অভিনেত্রী তাঁদের ছবির ক্যাপশনে লিখেছেন, ‘‘যখন দুটো বাচ্চা কেনাকাটা করতে বের হয়।’’ নিজেদের দুবাই ভ্রমণের অগণিত ছবি পোস্ট করেছেন হানিয়া। সেখানেই আবছা আবছা দেখা যাচ্ছে একগুচ্ছ মিষ্টি প্যাকেট। শোনা যাচ্ছে, ভারত থেকে মাইসুরু পাক মিষ্টি নিয়ে গিয়েছেন বাদশা।

হানিয়া সিনেমায় আত্মপ্রকাশ করেন ২০১৬ সালে ‘জানান’ ছবির মাধ্যমে। তার পর অসংখ্য হিট নাটকে কাজ করেছেন। ‘তিতলি’-তে তাঁর অভিনয়ের জন্য ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। ‘মেরে হামসফর’ নাটকের মাধ্যমে ভারত-সহ অন্যান্য দেশে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে বাদশা- হানিয়ার আলাপ পরিচয় হল কীভাবে তা অজানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *