বিশ্ব বিদ্যালয় বেসরকারি বিশ্ববিদ্যালয়

সীতাকুন্ডে ঝরনার পানিতে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে ঝরণার পানিতে গোসলে নেমে নিখোঁজ হওয়া বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের ছরছরি (বিলাসী) ঝরনার পানি থেকে মরদেহ উদ্ধার করা হয়। এর আগে সকাল সাড়ে ১১টার দিকে নিখোঁজ হন ওই শিক্ষার্থী।

নিহত শিক্ষার্থীর নাম এ কে এম নাইমুল হাসান (২০)। তিনি নগরীর পাহাড়তলী থানার দক্ষিণ কাট্টলী এলাকার আবুল কাশেমের ছেলে ও কুমিরা আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রামের (আইআইইউসি) স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র।

কুমিরা ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. ফিরোজ ভূঁইয়া জানান, নগরীর কাট্টলী এলাকা থেকে তিন বন্ধু বাঁশবাড়িয়ার ছরছরি ঝরনায় ঘুরতে আসেন। সেখানে গোসল করতে নামেন নাইমুল ও তার বন্ধুরা। গোসল শেষে দুই বন্ধু উঠে এলেও নাইমুল ঝরনার পানিতে তলিয়ে যান।

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুর রাজ্জাক বলেন, নাইমুলের বন্ধুরা জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে বিষয়টি জানান। দেড় ঘণ্টা প্রচেষ্টায় ঝরনার পানি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি সীতাকুণ্ড থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *