বিনোদন

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন অভিনেত্রী

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ভারতীয় টিভি অভিনেত্রী পবিত্রা জয়রাম। রোববার (১২ মে) অন্ধ্রপ্রদেশের হায়দরাবাদের মেহবুবা নগরের কাছে সড়ক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে মারা যান ‘ত্রিনয়নী’খ্যাত এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদ সংস্থা ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, অভিনেত্রী পবিত্রা জয়রামকে বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। ঠিক তখন হায়দরাবাদ থেকে বনপারথিগামী একটা বাস ডান দিক থেকে এসে অভিনেত্রীর গাড়িতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মারা যান অভিনেত্রী পবিত্রা।

দুর্ঘটনার সময়ে পবিত্রার সঙ্গে গাড়িতে ছিলেন তার স্বামী-অভিনেতা চন্দ্রকান্ত, অভিনেত্রীর মামাতো বোন অপেক্ষা, গাড়িচালক শ্রীকান্ত। তারা সবাই গুরুতর আহত হয়েছেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

ভূতপুর পুলিশ জানিয়েছে, শনিবার (১১ মে) দিবাগত রাত ১টা সময় সড়ক দুর্ঘটনায় মারা যান অভিনেত্রী পবিত্রা। এ অভিনেত্রীকে বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা দেয়। তিনি বেঙ্গালুরু থেকে হায়দরাবাদে ফিরছিলেন। দুর্ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

পবিত্রা জয়রাম একাধিক কন্নড় টিভি সিরিয়ালে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন। মূলত, ‘ত্রিনয়নী’ সিরিয়ালে ‘তিলোত্তমা’ চরিত্রে অভিনয় করে খ্যাতি লাভ করেন পবিত্রা। কন্নড় টেলিভিশন ছাড়াও তেলুগু টিভি সিরিয়ালেও কাজ করেছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *