বিনোদন

শাহরুখ সম্পর্কে নতুন তথ্য

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। দীর্ঘ ক্যারিয়ারে যেমন সফলতা পেয়েছেন তেমনি ব্যর্থতার মুখও দেখেছেন এই অভিনেতা। প্রায় চার বছর পর সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ অভিনীত সিনেমা ‘পাঠান’। আর মুক্তির পরেই বক্স অফিসে ঝড় তুলেছে ছবিটি।

তবে এই অভিনেতার সম্পর্কে বেরিয়ে এলো নতুন এক তথ্য। সফলতায় যেমন মুখজুড়ে হাসির মুক্ত ঝরে, তেমনি ব্যর্থতা চোখের পানিও ফেলেন শাহরুখ। খারপ সময়েও বারান্দায় এসে দাঁড়ান, আনন্দময় মুহূর্তেও সেটাই করেন তিনি। সেই সঙ্গে অনুরাগীরাই অভিনেতার সব থেকে বড় অনুপ্রেরণা বলে জানান ‘পাঠান’ খ্যাত এই অভিনেতা।

২০১৮ সালের শেষের দিকে মুক্তি পেয়েছিল শাহরুখ অভিনীত সিনেমা ‘জিরো’। সে সময় বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়েছিল ছবিটি। এমনকি দর্শকের মনেও দাগ কাটতে পারেনি। রীতিমতো সমালোচনার ঝড় বয়ে গিয়েছিল এই তারকার ওপর দিয়ে। অনেকের মনেই তখন প্রশ্ন উঠেছিল, তবে কি এখানেই ইতি টানবেন এই তারকা?

কিন্তু চার বছরের দীর্ঘ বিরতি দিয়ে অবশেষে ২০২৩ এ এসে বড় ভাবেই আত্মপ্রকাশ করলেন শাহরুখ। তবে গেল ৪ বছরের কথা মনে করে অনেক আবেগ প্রবণ হয়ে পড়েন তিনি। কারণ, সে সময় মান্নাতের একটি বাথরুমে ঢুকেই কান্নায় ভেঙে পড়তেন বলে জানান এই বলিউড বাদশাহ। যেখানে ঘণ্টার পর ঘণ্টা সময় কাটাতেন তিনি, অঝরে ফেলতেন চোখের পানি।

যদিও সেই সময়টা কাটিয়ে এখন সুসময়ে ফিরেছেন তিনি। অভিনেতা বলেন, আমিও ভেঙে পড়ি, আমারও ব্যর্থতায় মন খারাপ হয়, কিন্তু সৃষ্টিকর্তা আমাকে একটা বারান্দা দিয়েছেন, যেখানে আমি আমার দুঃখের সময়েও সেখানে আসি, আনন্দের সময়েও আসি। ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেই আমার সব ভালো খারাপের অনুভূতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *