বিজ্ঞান ও প্রযুক্তি

শীঘ্রই বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি বাডস ৩ প্রো

খুব শিগগির বাজারে আসছে স্যামসাংয়ের নতুন ইয়ারবাড স্যামসাং গ্যালাক্সি বাডস ৩ প্রো। এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডটি সংস্থার আসন্ন স্মার্টফোন গ্যালাক্সি জেড ফোল্ডের সঙ্গে লঞ্চ করা হবে বলেই আশা করা হচ্ছে।

এই ইয়ারবাডটি স্যামসাং গ্যালাক্সি বাডস ২ প্রোর উত্তরসূরি মডেল হতে চলেছে। ফলে এতের আগের তুলনায় অনেক বেশি ফিচার দেওয়া হয়েছে।

ইয়ারবাডটিতে ট্রু ওয়্যারলেস প্রযুক্তি দেওয়া হবে, যা শব্দের গুণমানকে আরও সুন্দর করবে। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি বাডস ৩ প্রো-তে সক্রিয় নয়েজ ক্যান্সেলেশন সহ প্রিমিয়াম ওয়্যারলেস অডিও হেডসেট টু-ওয়ে স্পিকারও দেওয়া হবে।

এগুলো ২৪-বিট হাই-ফাই অডিও সাপোর্ট করবে। তবে গ্যালাক্সি বাডস ৩ প্রো সম্পর্কে স্যামসাং এখনো কোনো অফিসিয়াল তথ্য দেয়নি। ইয়ারবাডটিতে টাচ কন্ট্রোল আছে।

এর সঙ্গে এএনসি সাপোর্টও পাওয়া যায়। এছাড়া স্প্ল্যাশ রেজিস্ট্যান্ট কেকের জন্য IPX2-রেটিং বিল্ড দেওয়া হয়েছে। যখন এএনসি সক্রিয় থাকে, তখন এটি ৬ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ পেয়ে যাবেন। এটি এসবিসি এবং এএসি উভয় অডিও কোডেক সাপোর্ট করে। এতে সাউন্ড কোয়ালিটি অনেক সুন্দর হবে।

স্যামসাং গ্যালাক্সি বাডস ২ প্রো এই বছরের জুলাই মাসে বাজারে এসেছিল। যার দাম ভারতীয় বাজারে ১৭ হাজার ৯৯৯ রুপি। ধারণা করা হচ্ছে নতুন স্যামসাং গ্যালাক্সি বাডস ৩ প্রো ইয়ারবাডটির দামও এর আশপাশেই হবে। এখনো দাম এবং কতটি রঙের বিকল্পে পাওয়া যাবে তা জানা যায়নি।

সূত্র : জাগোনিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *