বিদেশ শিক্ষা সর্বশেষ স্কলারশিপ

লিডবার্গ এডুকেশনের সাথে ইয়েস এডুকেশনের বো ব্রাইনের দ্বিপাক্ষিক আলোচনা

দেশের সাধারণ শিক্ষার্থীদের কাছে অস্ট্রেলিয়ার সেরা বিশ্ববিদ্যালয়গুলোর স্কলারশিপ এবং উচ্চশিক্ষা ও অভিবাসন সংক্রান্ত বিষয় গুলোতে শিক্ষার্থীদের আরো যথাযথ ও নির্ভুল সেবা পৌছে দেওয়ার লক্ষ্যে লিডবার্গ এডুকেশনের আমন্ত্রণে সাক্ষাত করতে আসেন অস্ট্রেলিয়া ভিত্তিক উচ্চশিক্ষা বিষয়ক প্রতিষ্ঠান ইয়েস এডুকেশনের প্রতিনিধি মিস্টার বো ব্রাইন। ইয়েস এডুকেশন বিশ্বের প্রথম সারির একটা প্রতিষ্ঠান যারা অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয় এবং বিশ্বের বিভিন্ন দেশে স্টুডেন্ট কনসালট্যান্সি প্রতিষ্ঠানগুলোর মধ্যে সমন্বয়ের মাধ্যমে শিক্ষার্থীদের কাছে উচ্চশিক্ষার সুযোগ পৌছে দেয়।

আজ বুধবার (১৩ ডিসেম্বর) সকালে রাজধানীর শ্যামলীতে অবস্থিত লিডবার্গ এডুকেশনের প্রধান কার্যালয়ে আসেন মিস্টার বো ব্রাইন। এসময় তাকে ফুল দিয়ে উষ্ণ সংবর্ধনা দিয়ে বরন করে নেন লিডবার্গ এডুকেশনের কনসালট্যান্টগন। এসময় আরো উপস্থিত ছিলেন লিডবার্গ এডুকেশনের সিইও জনাব রাকিব হাসান, এক্সিকিউটিভ ম্যানেজার তৌফিক রায়হান, ইয়েস এডুকেশনের বাংলাদেশ শাখার এক্সিকিউটিভ সহ আরো অনেকে।

এরপর বো ব্রাইন লিডবার্গ এডুকেশনের সিইও রাকিব হাসানের সাথে অস্ট্রেলিয়ার উচ্চশিক্ষা ও বৈশ্বিক বিভিন্ন চ্যালেন্জ কাটিয়ে কীভাবে শিক্ষার্থীদের কাছে উচ্চশিক্ষা আরো সহজে পৌছে দেয়া যায় সে বিষয়ে আলোচনা করেন। এসময় তারা উভয়েই পারস্পারিক সহযোগীতার প্রতিশ্রুতি দেন। আলোচনা শেষে মিস্টার বো ব্রাইন কনসালট্যান্টগনের সাথে আড্ডার ছলে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এসময় তাকে হাসি ঠাট্টায় কিছুটা মাতোয়ারা দেখা যায়।

বিদায়ের আগে মিস্টার বো ব্রাইন লিডবার্গ এডুকেশনের শিক্ষার্থীদের উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা দেন সেখানে তিনি বলেন, উচ্চশিক্ষা অর্জনের জন্য অস্ট্রেলিয়া একটি দারুন দেশ। শিক্ষার্থীরা অস্ট্রেলিয়ার সিডনি,মেলবোর্ন কিংবা তাদের পছন্দমতো যে কোন শহরকে বেছে নিতে পারেন। আর আপনাদের উচ্চশিক্ষা স্বপ্ন পূরনে সব ধরনের সহযোগীতা দিয়ে পাশে রয়েছে ইয়েস এডুকেশন ও লিডবার্গ এডুকেশন।

এবিষয় জনাব রাকিব হাসান সাংবাদিকদের বলেন, ইয়েস এডুকেশনের সাথে আমরা দীর্ঘ সময় ধরে কাজ করে আসছি।বো ব্রাইনের সফর আজকে তারই একটি ফলো-আপ ভিজিট। নতুন বছরে শিক্ষার্থীদের কাছে কিভাবে আরো সহজে উচ্চশিক্ষার সেবা পৌছে দেওয়া যায় তাই ছিলো আজকের আলোচনার মূল উদ্দেশ্য।

অস্ট্রেলিয়ার উচ্চশিক্ষা ও স্কলারশিপ নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছে লিডবার্গ এডুকেশন।এই স্কলারশিপের ব্যাপারে বিস্তারিত জানতে ও আবেদন প্রক্রিয়া নির্ভুল ভাবে সম্পন্ন করত মেসেজ দিন এখানে

এছাড়া দেশ বিদেশের বিভিন্ন স্কলারশিপের ব্যাপারে জানতে ও ক্যারিয়ার বিষয়ক গাইডলাইন পেতে ভিজিট করুন এই ওয়েবসাইটে লিডবার্গ এডুকেশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *