বিশ্ব বিদ্যালয় সরকারি বিশ্ববিদ্যালয়

রেজিস্ট্রারের অব্যাহতির দাবিতে নোবিপ্রবিতে গণস্বাক্ষর সংগ্রহ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ জসিম উদ্দিনকে অব্যাহতির দাবিতে এবার গণস্বাক্ষর কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে অফিসার্স অ্যাসোসিয়েশনের দ্বিতীয় দিনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘটে এ কর্মসূচি পালন করা হয়। এতে ৫০০ কর্মকর্তা-কর্মচারী একমত পোষণ করে সই করেছেন।

২য় দিনের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচির অংশ হিসেবে বক্তৃতা, বিভিন্ন স্লোগান ও কবিতা আবৃত্তি করে বৈষম্যমূলক আচরণের বিরুদ্ধে প্রতিবাদ করেন  কর্মকর্তা কর্মচারীরা। এসময় যৌক্তিক দাবি নিয়ে কবিতা আবৃত্তি করেন মোঃ মমিনুল হক  নামে এক কর্মকর্তা।

এ বিষয়ে অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন পলাশ বলেন, “৮ দফা দাবী আদায়ে গতকালের মতো আজকেও আমরা কর্মবিরতি এবং অবস্থান কর্মসূচি পালন করছি। পাশাপাশি কর্মসূচির অংশ হিসেবে ৪০০ এর অধিক কর্মকর্তা ও কর্মচারী থেকে গণস্বাক্ষর নেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সঠিক সিদ্ধান্ত গ্রহণ না করলে আমরা আমাদের কর্মসূচি চালিয়ে যাব।”

এ বিষয়ে নোবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ দিদার-উল-আলম বলেন, কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে যৌক্তিক বিষয়গুলো সমাধানের চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *