বিনোদন সর্বশেষ

শরীরের পিছনের ছবি তুলায় পাপারাজ্জিদের উপর ক্ষেপলেন নোরা ফাতেহি

ছবি শিকারিদের জন্য মাঝে মধ্যেই বিব্রতকর পরিস্থিতিতে পড়েন অভিনেত্রীরা। পাপারাজ্জিদের ছবি তোলার ধরন যেন একেবারেই পছন্দ নয় অভিনেত্রীদের। এবার শরীরের নির্দিষ্ট অঙ্গের ছবি তোলার প্রবণতা নিয়ে মুখ খুললেন নোরা ফতেহি। শুধু তাই নয়, পাপারাজ্জিদের ওপরে খেপে গিয়ে নিজের শরীর নিয়েো মন্তব্য করেন তিনি।

সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে পাপারাজ্জিদের অভিনেত্রীদের নির্দিষ্ট অঙ্গের ছবি তোলার প্রবণতা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন নোরা। এ সময় তিনি জানান, অভিনেত্রীর মনে হয় তার মতো নিতম্ব কখনও দেখেনি পাপারাজ্জিরা।

নোরা বলেন, এটা শুধু আমার বেলায় নয়, অন্য অভিনেত্রীদের ক্ষেত্রেও একই ঘটনা ঘটে। অনেক সময় তাদের নিতম্ব নির্দিষ্ট করে ক্যামেরায় দেখানো হয় না, কারণ তাদের নিতম্ব খুব একটা উত্তেজনামূলক নয়।

তবে অপ্রয়োজনীয়ভাবে তাদের অন্য অঙ্গপ্রত্যঙ্গ ক্যামেরার নজরে আসে। আমার মনে হয়, এটা ক্যামেরায় নির্দিষ্ট করে দেখানোর মতো কিছু নয়। কোন দিকে নজর তাদের?

অভিনেত্রী জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রেন্ড ধরে রাখার জন্য এই সব করা হয়। শরীরের কারণে বার বার খবরের শিরোনামে এসেছেন তিনি। তবে নিজের শরীর নিয়ে কোনো ছুতমার্গ নেই নোরার।

নোরার ভাষ্য, আমার শরীর সুন্দর এবং আমার সম্পদ নিয়ে আমি গর্ববোধ করি। আমি কখনওই আমার শরীর নিয়ে লজ্জিত নই।

এসব নিয়ে খুব একটা মাথা ঘামান না নোরা। বরাবরই নিজের মতো করে চলাফেরা করেন তিনি। অভিনেত্রী বলেন, ছবি শিকারিদের এই প্রবণতা হয়তো ভুল কিন্তু সেটা আলাদাভাবে আলোচনার বিষয়। আমি তো আর একেক জনকে ধরে ধরে ঠিক-ভুলের শিক্ষা দিতে পারব না।

 

নোরার মতো ম্রুণাল ঠাকুর, পলক তিওয়ারিও এই ঘটনার সম্মুখীন হয়েছিলেন। অভিনেত্রীদের অনুমতি না দেওয়া সত্ত্বেও পিছন থেকে তাদের ছবি তুলেছিলেন পাপারাজ্জিরা। সেসময় ঘটনার বিরোধিতা করেছিলেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *