বিনোদন সর্বশেষ

রাশমিকাকে বিয়ের বিষয়ে কি জানালেন বিজয়

দক্ষিণী চলচ্চিত্র তারকা রাশমিকা মান্দানা ও বিজয় দেবেরাকোণ্ডা শুধু সিনেমার পর্দায়ই নয়, বাস্তবেও তাদের সম্পর্কের রসায়ন বেশ আলোচিত। এখন প্রেম ও বাগদান নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখরোচক আলোচনার ঝড় বইছে

জানা গেছে, বিজয় দেবেরাকোণ্ডা নাকি এবার বিয়ে করতে চাইছেন। সেই বিয়ের গুঞ্জন নিয়েই মুখ খুললেন বিজয় দেবেরাকোণ্ডা। আগামী মাসে নাকি বিয়ে করতে যাচ্ছেন বিজয়-রাশমিকা। কিন্তু তা নাকি সত্যি নয়।

এ প্রসঙ্গে ভারতীয় এক গণমাধ্যমকে বিজয় বলেন, ‘ফেব্রুয়ারি মাসে আমি বিয়ে করছি না বা বাগদানও করছি না। আমার মনে হয় সাংবাদিকরা ঘাড়ে ধরে প্রতি দু’বছর অন্তর আমার বিয়ে দিতে চান। প্রতি বছরই আমি এ বিয়ের গুঞ্জন শুনে আসছি। ওরা চারপাশে ঘুরে বেড়ায় আমাকে তুলে নিয়ে গিয়ে বিয়ের পিঁড়িতে বসাবে বলে।’ এবার বিজয় বিয়ের খবর নিয়ে সাংবাদিকদের দুষলেন, তা তার বক্তব্য থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে।

কর্ণ জোহরের শোয়ে আলোচনা কিংবা মালদ্বীপের ছুটি কাটানো, অন্যদিকে বিজয়-রাশমিকার প্রেম এখন নেটিজেনদের কাছে ওপেন সিক্রেট ঘটনা হয়ে দাঁড়িয়েছে। জীবনের প্রতিটি ক্ষেত্রে বিজয় আর রাশমিকা এখন একে অপরের পরিপূরক হয়ে উঠছেন। তারা যেন একে অন্যের ছায়াসঙ্গী।

এ জুটি ‘গীত গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। তারপর থেকেই দুজনের প্রেমের খবর বিভিন্ন মাধ্যমে প্রচার হতে থাকে।

বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই তারা একে অপরকে ডেট করছেন। সম্প্রতি হায়দরাবাদে দিওয়ালি উদযাপনের জন্য বিজয় দেবেরাকোণ্ডার বাড়িতেও দেখা গিয়েছিল রাশমিকাকে। দুজনে একসঙ্গে ছুটি কাটাতেও গেছেন বিভিন্ন জায়গায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *