বিনোদন সর্বশেষ

মৃত্যুর পর ইন্সটাগ্রামে ভিডিও বার্তা দিলেন পুনম পান্ডে

মারা যাননি ভারতীয় অভিনেত্রী পুনম পান্ডে। শনিবার (৩ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে এক ভিডিওবার্তায় বেঁচে থাকার খবরটি নিজেই নিশ্চিত করেছেন এই অভিনেত্রী

ভিডিওতে পুনম বলেন, আমি বেঁচে আছি। সার্ভিক্যাল ক্যানসারে মারা যাইনি। কেন এই মৃত্যুর গুজব, সেটাও স্পষ্ট করেছেন এই অভিনেত্রী।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল থেকেই শোরগোল ছিল যে সার্ভিক্যাল ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেছেন পুনম। কিন্তু একদিন না যেতেই এই ঘটনার মোড় ঘুরে গেল। বেঁছে আছেন পুনম।নিজের ইন্সটাগ্রামে মৃত্যুর খবরটি ভুয়া জানিয়ে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন পুনম।

অভিনেত্রী বলেন, আমি ক্ষমা চাচ্ছি। আমার জন্য যে অসুবিধা হয়েছে, যারা আমার জন্য আহত হয়েছেন। কিন্তু আমার অভিপ্রায় ছিল সকলকে শক দেওয়ার, কারণ আমরা সার্ভিক্যাল ক্যানসার নিয়ে সচেতন নই। সেই কারণেই আমি মৃত্যুর মিথ্যে নাটক করেছি। জানি হয়তো বিষয়টা বাড়াবাড়ি, কিন্তু এর জন্য হঠাৎ করে জরায়ু-মুখ ক্যানসার নিয়ে কথা বলছে

ভিডিও বার্তায় অভিনেত্রী আরও বলেন, এই রোগটা নিঃশব্দে বহু প্রাণ কাড়ছে। সার্ভিক্যাল ক্যানসার নিয়ে আলোচনা প্রয়োজন। আমি গর্বিত, আমার মৃত্যুর ভুয়ো খবর সেটা করে দেখালো। যারা আমাকে প্রশ্ন করতে চান, আমি উত্তর দেব হটারফ্লাই-তে লাইভে এসে।

প্রসঙ্গত, আগামী ৪ ফেব্রুয়ারি বিশ্ব ক্যানসার দিবস। ঠিক তার দু-দিন আগেই পুনমের সার্ভিক্যাল ক্যানসারে আচমকা মৃত্যুর খবরে অনেকেই মনে করেছিলেন হয়তো গোটাটাই প্রচার কৌশল। সেই জল্পনাতেই এবার সিলমোহর পড়ল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *