বিনোদন

এটলির সিনেমায় একসাথে দেখা যাবে শাহরুখ-বিজয়কে

ভারতের দক্ষিণী সিনেমার তারকা পরিচালক অ্যাটলি কুমার। ২০১৩ সালে তামিল ভাষার ‘রাজা রানি’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক ঘটে। নির্মাণ ক্যারিয়ারে সাতটি সিনেমা উপহার দিয়েছেন। তার মধ্যে অধিকাংশ সিনেমাই ব্যবসাসফল। তার নির্মিত উল্লেখযোগ্য ‘থেরি’, ‘মের্শাল’, ‘বিগিলি’ সিনেমায় অভিনয় করেছেন থালাপাতি বিজয়।

‘জওয়ান’ সিনেমার মাধ্যমে নির্মাতা হিসেবে বলিউড পা রাখেন অ্যাটলি। সিনেমাটিতে প্রথমবার শাহরুখ খানের সঙ্গে কাজ করেন এই নির্মাতা। সম্প্রতি মুক্তি পায় এটি। সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলেছিল। এবার অ্যাটলি জানালেন, শাহরুখ খান ও বিজয়কে নিয়ে একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি।

ভারতীয় একটি ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকার দিয়েছেন অ্যাটলি কুমার। এ আলাপচারিতায় তিনি বলেন, ‘‘পার্টিতে যোগ দিতে বিজয়কে ফোন করলে সে উপস্থিত থাকার সম্মতি দেয়। পার্টিতে বিজয়-শাহরুখ স্যার নিজেদের মধ্যে আলোচনা করেন এবং আমাকে ফোন করেন। শাহরুখ স্যার আমাকে বলেছিলেন, ‘দুই নায়ক নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা রয়েছে; আমরাও প্রস্তুত আছি।’ বিজয়ও ‘হ্যাঁ’ বলেছেন। আমি এখন এ সিনেমার চিত্রনাট্যের কাজ করছি। এটি হবে আমার পরবর্তী সিনেমা। চিত্রনাট্যের কাজ নিয়ে কঠোর পরিশ্রম করছি; দেখা যাক।’’

তবে সিনেমাটির গল্প বা কে কে অভিনয় করবেন কিংবা কবে নাগাদ শুটিং শুরু হবে সে বিষয়ে কিছু জানাননি অ্যাটলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *